• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাগুরায় আইসোলেশনে ভর্তি রোগীর মৃত্যু : বাড়ি লকডাউন

  মাগুরা প্রতিনিধি

০৩ এপ্রিল ২০২০, ১৪:১১
মাগুরা
নিহত ব্যাক্তি

মাগুরার মোহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আইসোলেশনে ভর্তি রোগীটি শুক্রবার (৩ এপ্রিল) সকালে মারা গেছেন।

মোহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে উপজেলার কলমধির গ্রামের ৪৮ বছর বয়সী ওই কৃষক শ্বাসকষ্ট নিয়ে এখানে ভর্তি হন। তার শরীরে করোনা রোগীর সকল উপসর্গ থাকায় আইসোলেশনে রাখা হয়। কিন্তু তার অবস্থা আরও খারাপ হওয়ায় শুক্রবার সকালে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। কিন্তু সেখানে যাওয়ার পর তার মৃত্যু হয়।

এ বিষয়ে মোহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার কাজী আবু্ আহসান দৈনিক অধিকারকে জানান, রোগীটি ৭ দিন ধরে অসুস্থ ছিল। কিন্তু এই তথ্যটি তিনি কিংবা পরিবারের অন্যান্যরা গোপন করেছে। তারপরও তার লক্ষণগুলো করোনা ভাইরাস আক্রান্ত রোগীদের মতো হওয়ায় তাকে আইসোলেশনে রাখা হয়। সেখানে সকল প্রকার মেডিকেশন দেয়া হয়। এদিকে ফরিদপুর মেডিকেল কলেজে নিয়ে যাওয়ার পর ওই রোগীর মৃত্যু হওয়ায় তার বাড়িটিকে লকডাউন ঘোষণা করা হয়েছে। ইতোমধ্যে মৃত ব্যাক্তির মৃতদেহ থেকে নমুনা সংগ্রহ করে আইইডিসিআর এ পাঠানো হয়েছে বলে জানিয়েছেন মাগুরা সিভিল সার্জন ডাক্তার প্রদীপ কুমার সাহা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড