• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঝড়ে গাড়ি উল্টে ১৭ পুলিশ আহত

  খাগড়াছড়ি প্রতিনিধি

০৩ এপ্রিল ২০২০, ০৯:৩৫
খাগড়াছড়ি

খাগড়াছড়িতে দায়িত্বপালন শেষে ফেরার পথে গাড়ি উল্টে ১৭ জন পুলিশ সদস্য আহত হয়েছে। এদের মধ্যে গুরুতর আহত চার পুলিশ সদস্যকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ ও হাসপাতালে (চমেক) পাঠানো হয়েছে। বাকিদের খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২ এপ্রিল) দিনগত রাত সাড়ে ৯টার দিকে আলুটিলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, রাতে আলুটিলা থেকে দায়িত্বপালন শেষে একটি পিকআপভ্যানে করে পুলিশ সদস্যরা ব্যারাকে ফিরছিলেন। পথে হঠাৎ ঝড় শুরু হলে দ্রুতগতিতে গাড়ি চালাতে গিয়ে পুনর্বাসন এলাকায় সেটি উল্টে যায়। এতে গাড়িতে থাকা সবাই আহত হয়। পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে নিয়ে আসে। পরে প্রাথমিক চিকিৎসা শেষে গুরুতর অবস্থায় চারজনকে চমেক হাসপাতালে পাঠানো হয়।

গুরুতর চারজন হলেন- নায়েক সাইফুল ইসলাম, নায়েক হাফেজ কবির, কনস্টেবল সাইফুল ইসলাম ও কনস্টেবল সিদ্দিকুর রহমান।

খাগড়াছড়ি সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক পূর্ণ জীবন চাকমা জানান, চমেক হাসপাতালে পাঠানো চারজনের মধ্যে দুইজনের মাথায় আঘাত রয়েছে। অপর দুইজনের পা ভেঙে গিয়েছে। বাকিদের সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত (ওসি) মোহাম্মদ রশিদ জানান, চালক নিয়ন্ত্রণ হারানোর কারণে এই দুর্ঘটনা ঘটেছে। তাৎক্ষণিক চারজনকে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে ঘটনার পরপরি আহতদের দেখতে হাসপাতালে যান নারী সংসদ সদস্য বাসন্তি চাকমা, জেলা পুলিশ সুপার (এসপি) আব্দুল আজিজসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড