• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

৩ নং (উত্তর) খোশবাস ইউনিয়ন পরিষদ বরুড়া, কুমিল্লা

মানবতার সেবায় তরুণ চেয়ারম্যান নাজমুল হাসান সর্দার

  সারাদেশ ডেস্ক

০২ এপ্রিল ২০২০, ১৫:৪১
মানবতার সেবায় তরুণ চেয়ারম্যান নাজমুল হাসান সর্দার
মানবতার সেবায় তরুণ চেয়ারম্যান নাজমুল হাসান সর্দার

মানবতার ফেরিওআলা খ্যাত ৩ নং (উত্তর) খোশবাস ইউনিয়ন পরিষদ বরুড়া, কুমিল্লা'র তরুণ চেয়ারম্যান নাজমুল হাসান সর্দার এর করোনা ভাইরাসের মহামারী প্রতিরোধে জনসচেতনাতামূলক এবং সেবামূলক কর্মকান্ড সর্বজনে প্রশংসনীয় হচ্ছে।

করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে তিনি দিন রাত নিরলস পরিশ্রম করে যাচ্ছেন বলে লক্ষ্যনীয়। নিজে দায়িত্ব নিয়ে মাইকিং করছেন। এলাকার গরীব অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছেন ও এলাকার বিত্ববানদের এগিয়ে আসার অনুরোধ জানাচ্ছেন।

তিনি তরুণ প্রজন্মের অহংকার ও অনুকরনীয় আদর্শ এমনটিই মনে করেন স্থানীয় লোকজন।

করোনার মত এমন দুর্যোগে মানবতার সেবার পাশাপাশি তিনি গত বিশ বছরে এলাকায় যে সকল রাস্তা ঘাটের কাজ হয়নি সেসকল রাস্তাও মেরামত করেছেন বলে চিত্রমান হয়েছে।

তিনি সংকটকালীন এই মুহূর্তে নিজ উদ্যোগে খোশবাস এলাকার মানুষের জন্য ত্রান বিতরণসহ সচেতনতা তৈরির লক্ষ্যে দিন রাত নিরলস পরিশ্রম করে যাচ্ছেন।

করোনা ভাইরাসের কারনে ৩নং খোশবাস ইউনিয়নের যেসকল সিএনজি,অটো-রিক্সা এবং রিক্সা চালক সরকারের আইনের প্রতি শ্রদ্ধা রেখে গাড়ি নিয়ে রাস্তায় বের হয়নি ৩নং খোশবাস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল হসান সর্দার তাদের পরিবারের কথা চিন্তা করে ব্যাক্তিগত অর্থায়নে তাদের জন্য প্রয়োজনীয় সহযোগীতা বাড়িতে বাড়িতে পৌছে দেবার উদ্যেগ গ্রহণ করেছেন।

৩নং খোশবাস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল হসান সর্দার দৈনিক অধিকারকে বলেন, ভিজিডিএফ এর চাল ও আমার নিজস্ব অর্থায়নে ত্রাণ বিতরণ কর্মসূচি চলছে। তিনি আরও বলেন, এলাকাবাসীর মধ্যে আমি আমার সাধ্যমত সহযোগীতা দরিদ্র-অসহায়-কর্মহীন মানুষের বাড়িতে বাড়িতে পৌছে দেবার প্রত্যয়ে কাজ করে যাচ্ছি। তিনি এলাকাবাসীর উদ্দেশ্য বলেন, আপনারা ঘরে থাকুন, সুস্থ থাকুন। আমার জন্য সবাই দোয়া করবেন যেনো আমি আপনাদের পাশে সব সময় থাকতে পারি।

তিনি ব্যক্তিগত উদ্যোগ এ যারা সহযোগীতার হাত বাড়িয়েছেন তাদের সকলকে আন্তরিকভাবে ধন্যবাদ জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড