• বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

আপনার বাসায় খাবার সংকট থাকলে যোগাযোগ করুন!

  শেরপুর প্রতিনিধি

০২ এপ্রিল ২০২০, ০৯:৩৯
শেরপুর
আরিফুর রহমানের নিজ ফেসবুকের টাইমলাইনের স্ট্যাটাস

সমাজের উচ্চবিত্ত ও মধ্যবিত্ত মানুষগুলো খেয়ে পড়ে কোন রকম জীবন-যাপন করছে। কিন্তু বন্দিদশায় থাকা নিম্নবিত্ত মানুষদের মধ্যে খেটে খাওয়া, রিকশা চালক, দিনমজুর মানুষগুলো আজ অসহায় জীবন-যাপন করে এই মহামারী করোনা ভাইরাসের কাছে আত্মসমর্পণ করছেন। রোজগার বন্ধ করে মানুষগুলো যখন নিজ ঘরে বন্দী। তখনই মাদার অব হিউম্যানিটি খ্যাত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই অসহায় মানুষগুলোর জন্য ত্রাণ সামগ্রী বিতরণ এর জন্য নির্দেশ দিয়েছেন। দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের অন্তর্ভুক্ত মানবিক সহায়তা কর্মসূচির আওতাধীন জেলা প্রশাসক হতে প্রাপ্ত উপজেলা প্রশাসনের দায়িত্বে ত্রাণ সামগ্রী বিতরণ করছে।

এরই ধারাবাহিকতায় শেরপুরে চলছে ত্রাণ বিতরণের কার্যক্রম। জেলার নালিতাবাড়ী উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বুধবার রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমানের নিজ ফেসবুকের টাইমলাইনে একটি স্ট্যাটাস দেওয়া হয় ত্রাণ বিতরণ নিয়ে। সেখানে লেখা রয়েছে- ‘আপনার সম্মানের প্রতি আমরা শ্রদ্ধাশীল। আপনার বাসায় খাবার সংকট থাকলে এবং সবার সামনে আপনি খাদ্য সহায়তা নিতে বিব্রত বোধ করলে অনুগ্রহ করে নিম্নোক্ত ফোন নম্বরে যোগাযোগ করুন। পরিচয় গোপন রেখে মাননীয় প্রধানমন্ত্রীর সহায়তা আপনার বাসায় পৌঁছে দিবো। যোগাযোগ- ০১৯৩০৯৪৭২১৬।’ 

এই স্ট্যাটাসটি মুহূর্তেই ফেসবুকে ভাইরাল হয়। অনেকেই এই স্ট্যাটাসের উপর কমেন্ট করেন; প্রশংসনীয় উদ্যোগ, স্যালুট স্যার আপনাকে। শেরপুর জেলার গণমাধ্যমকর্মী এম সুরুজ্জামান নামে আরেকজন লিখেছেন- উপজেলা নির্বাহী মহোদয়ের প্রতিটি উদ্যোগ ও কাজ সৃজনশীল এবং ব্যতিক্রমী। মানুষ এটাই চায় দুই দিনের দুনিয়ায় মানুষের হৃদয়ে বেঁচে থাকাটাই আসল বাঁচা। দোয়া এবং অভিনন্দন রইলো আল্লাহর নামে এগিয়ে যান। এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন শেরপুরবাসী।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড