• শুক্রবার, ০৫ জুন ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বগুড়ায় আইসোলেশনে থাকা ১৩বছরের শিশু মারা গেছে

  বগুড়া প্রতিনিধি

০১ এপ্রিল ২০২০, ২৩:০০
বগুড়া

বগুড়া আইসোলেশন ইউনিট মোহাম্মদ আলী হাসপাতালে ভর্তি হওয়া ১৩ বছরের শিশুটি মারা গেছে। বুধবার (১ এপ্রিল) বিকেলে ভর্তি হওয়া ঐ শিশুটি সন্ধ্যা ৭টায় মারা যায়। জেলার গাবতলি উপজেলার মহিষাবান থেকে আসা শিশুটি খুব খারাপ অবস্থা নিয়ে ভর্তি হয়। করোনা সন্দেহে বগুড়ার আইসোলেশন ইউনিটে ভর্তি এখন রোগী রইলো এক নারী সহ ৪ জন।

বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. শফিক আমিন কাজল জানান, বিকেলে গাবতলির মহিষাবান থেকে ১৩ বছরের শিশুটি খুব খারাপ অবস্থা এখানে ভর্তি হয়েছিল। সন্ধ্যা ৭ টায় সে মারা গেছে। শিশুটি ৭ দিন যাবত দুই পায়ে ব্যথা, তিনদিন যাবত জ্বর ছিল। আজ বুধবার সকাল থেকে শ্বাসকষ্ট ছিল তার।

তিনি আরো জানান ভর্তিকৃত সকল রোগীর নমুনা পরীক্ষার জন্য বুধবার সংগ্রহ করে নিজস্ব পরিবহন যোগে রাজশাহী মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। ৪৮ ঘণ্টার মধ্যে ফলাফল পাওয়া যাবে।

এদিকে শহরের নাটাইপাড়া এলাকা থেকে ভর্তিকৃত নারী তিনদিন আগে জ্বরে আক্রান্ত হন। এরপর তার কাশি,পাতলা পায়খানা এবং শ্বাসকষ্ট দেখা দেয়। পরবর্তী সময়ে ওই নারী মঙ্গলবার টিএমএসএস মেডিকেল কলেজের হাসপাতাল রফাতুল্লাহ্ কমিউনিটি হাসপাতালে ভর্তি হন। সেখান থেকে তাকে বুধবার মোহাম্মদ আলী হাসপাতালে রেফার্ড করা হয়। তিনি জানান, আইসোলেশনে নেওয়া ওই নারী বিদেশে ছিলেন না কিংবা কোনো বিদেশ ফেরত ব্যক্তির সংস্পর্শেও যাননি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড