• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনা রোধে ছাত্র অধিকার পরিষদের যত উদ্যোগ

  অধিকার ডেস্ক

০১ এপ্রিল ২০২০, ২২:১২
ছাত্র অধিকার
সচেতনতা সৃষ্টিতে ছাত্র অধিকার পরিষদ

জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি বিন ইয়ামীন মোল্লার নেতৃত্বে মাইকিং, জীবানুনাশক স্প্রে, ও পানির ড্রাম স্থাপন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

ছাত্র অধিকার পরিষদের উদ্যোগে কার্যক্রম চলছে কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলায়।

বিষয়টি নিয়ে বিন ইয়ামীন মোল্লা বলেন, শহরের তুলনায় গ্রামের লোকজন অনেক কম সচেতন। সচেতনতামূলক কিছু কার্যক্রম যা হচ্ছে তা কুড়িগ্রাম জেলা শহরেই সীমাবদ্ধ। তাই নাগেশ্বরী ও ভূরুঙ্গামারী উপজেলার প্রতিটি ইউনিয়িনে এই কর্মসূচি পরিচালনার উদ্যোগ নিয়েছি।

আরও পড়ুন : বৃহস্পতিবার থেকে কঠোর হচ্ছে সেনাবাহিনী

তিনি বলেন, শহরের তুলনায় গ্রামের লোকজন অনেক কম সচেতন। সচেতনতামূলক কিছু কার্যক্রম যা হচ্ছে তা কুড়িগ্রাম জেলা শহরেই সীমাবদ্ধ। তাই নাগেশ্বরী ও ভূরুঙ্গামারী উপজেলার প্রতিটি ইউনিয়িনে এই কর্মসূচি পরিচালনার উদ্যোগ নিয়েছি। সাধ্যের ভিতরে সর্বোচ্চ চেষ্টা করে যাবো ইনশাআল্লাহ। সরকারি পদক্ষেপ বরাবরের মতো আমাদের চরম হতাশ করেছে তাই সবাই যদি যার যার সাধ্য মতো এগিয়ে আসি অনেকাংশেই এই বিপর্যয় মোকাবিলা করা সম্ভব।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড