• শুক্রবার, ০৫ জুন ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

গৃহবধূকে হত্যার অভিযোগ : স্বামী পলাতক

  ময়মনসিংহ প্রতিনিধি

০১ এপ্রিল ২০২০, ১৯:১৭
ময়মনসিংহ
গফরগাঁও থানা

ময়মনসিংহের গফরগাঁওয়ে জেসমিন বেগম (৪১) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে ওই গৃহবধূর স্বামী উপজেলার রাওনা ইউনিয়নের পাঁচুয়া গ্রামের শাহীন মিয়া ওরফে সাধু পলাতক রয়েছে।

বুধবার (১ এপ্রিল) সকালে গফরগাঁও উপজেলার রাওনা ইউনিয়নের পাঁচুয়া গ্রামে এ ঘটনা ঘটে। পরে দুপুরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে প্রেরণ করে পুলিশ। বুধবার বিকেলে ওই গৃহবধূর ছোট ভাই রুবেল মিয়া বাদী হয়ে গফরগাঁও থানায় মামলা দায়ের করেছেন।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, গফরগাঁও পৌরসভার ৮নং ওয়ার্ডের শিলাসী এলাকার মৃত আত্তস আলী ফকিরের মেয়ে জেসমিন বেগমের সঙ্গে প্রায় ২৫বছর আগে একই উপজেলার রাওনা ইউনিয়নের পাঁচুয়া গ্রামের শাহীন মিয়া ওরফে সাধু’র বিয়ে হয়। বিয়ের পর তাদের দাম্পত্য জীবন সুখেই কাটছিল। এরই মধ্যে জেসমিন তিন সন্তানের মা হন। 

এদিকে জেসমিনের স্বামী শাহীন মিয়া ওরফে সাধু দীর্ঘদিন বিদেশে চাকরি করে কয়েক বছর আগে বিদেশের চাকরি ছেড়ে দেশে চলে আসে। দেশে ফিরে আসার পর শুরু হয় তাদের স্বামী ও স্ত্রী’র মধ্যে পারিবারিক কলহ। অনেক সময় স্বামীর নির্যাতন সহ্য করতে না পেরে জেসমিন প্রায়ই বাবার বাড়ি চলে যেতেন। কিন্তু নিজের ছেলে-মেয়েদের অনুরোধে আবার স্বামীর বাড়ি ফিরে আসতেন। 

ওই পারিবারিক কলহের জের ধরে বুধবার (১ এপ্রিল) সকালে স্বামী শাহীন মিয়া ওরফে সাধু নিজ বাড়িতে তার স্ত্রী জেসমিনকে শ্বাসরোধ করে হত্যা করে বলে অভিযোগ করা হয়। পরে খবর পেয়ে পুলিশ দুপুরে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক)হাসপাতাল মর্গে প্রেরণ করে।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) অনুকুল সরকার জানান, ‘প্রাথমিকভাবে নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন লক্ষ্য করা গেছে। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।’

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড