• সোমবার, ২৫ মে ২০২০, ১১ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাংবাদিক নির্যাতনকারী ছাত্রলীগ নেতা গ্রেফতার

  ভোলা প্রতিনিধি

০১ এপ্রিল ২০২০, ১৭:৩৬
নাবিল হায়দার
গ্রেফতার ছাত্রলীগ নেতা নাবিল (ছবি : সংগৃহীত)

ভোলার বোরহানউদ্দিনে সাংবাদিক সাগর চৌধুরীর উপর হামলাকারী ছাত্রলীগ নেতা নাবিল হায়দারকে গ্রেফতার করেছে পুলিশ। 

বুধবার (১ এপ্রিল) বোরহানউদ্দিনের পৌর এলাকায় নাবিলের নিজ বাসভবন থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে তাকে ভোলার পুলিশ সুপারের কার্যালয়ে হস্তান্তর করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে আগামীকাল তাকে কোর্টে প্রেরণ করা হবে।

জানা যায়, ভোলার বোরহানউদ্দিনে মোবাইল চুরির অভিযোগ এনে স্থানীয় সাংবাদিক সাগর চৌধুরীকে প্রকাশ্যে নির্যাতন করে ছাত্রলীগ নেতা নাবিল হায়দার। নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে সাংবাদিক সমাজের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। সাংবাদিক নেতৃবৃন্দ অবিলম্বে হামলাকারী নাবিল হায়দারকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। এই ঘটনায় সাংবাদিক নাবিল চৌধুরী রাতে বোরহানউদ্দিন থানায় একটি মামলা দায়ের করেন। 

মামলার প্রেক্ষিতে অতিরিক্ত পুলিশ সুপার লালমোহন সার্কেলের রাসেলুর রহমান বোরহানউদ্দিন থানা পুলিশের একটি টিম নিয়ে বুধবার সকালে নাবিল হায়দারকে নিজ বাসভবন থেকে গ্রেফতার করে। গ্রেফতারের পর তাকে ভোলা পুলিশ সুপারের কার্যালয়ের প্রেরণ করা হয়। নাবিলকে জিজ্ঞাসাবাদ শেষে আগামীকাল বৃহস্পতিবার কোর্টে প্রেরণ করা হবে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

নির্যাতিত সাংবাদিক সাগর চৌধুরী জানান, জেলেদের বরাদ্দকৃত চাল রাতের আধারে চুরি করে নিয়ে যাওয়ার ঘটনাটি আমি উপজেলা নির্বাহী অফিসারকে জানাই। এতে ক্ষিপ্ত হয়ে বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন হায়দারের ছেলে ছাত্রলীগ নেতা নাবিল হায়দার আমাকে মোবাইল ফোনে ডেকে নিয়ে চুরির অপবাদ দিয়ে প্রকাশ্যে রাস্তার উপর নির্যাতন চালায়। এমনকি নাবিল এ ঘটনাটি ভিডিও করে ফেসবুকেও ভাইরাল করে। তিনি এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন।

আরও পড়ুন : নড়াইলে শ্বাসকষ্ট-জ্বরে যুবকের মৃত্যু, এলাকায় গুঞ্জন

জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার বলেন, ‘বোরহানউদ্দিনের সাংবাদিক সাগর চৌধুরীর ওপর হামলার ঘটনায় রাতে বোরহানউদ্দিন থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলা দায়েরের পর হামলাকারী নাবিলকে গ্রেফতার করতে পুলিশ রাতে অভিযান চালায়। পরে সকাল ১১টায় নাবিলের নিজ বাসভবন থেকে তাকে গ্রেফতার করা হয়। বর্তমানে সে ভোলা থানা হেফাজতে রয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করে বৃহস্পতিবার কোর্টে প্রেরণ করা হবে। বাকী আসামীদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড