• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

নান্দাইলে ট্রাক চাপায় দুই পথচারী নিহত

  ময়মনসিংহ প্রতিনিধি

০১ এপ্রিল ২০২০, ১১:৪৯
ট্রাকচাপা
ছবি : প্রতীকী

ময়মনসিংহের নান্দাইলে মালবোঝাই ট্রাকের চাপায় দুই পথচারী নিহত হয়েছেন।

বুধবার (১ এপ্রিল) সকাল পৌনে ৭ টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইল উপজেলা সদর বাসস্ট্যান্ডের পশ্চিম পাশে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- নান্দাইল উপজেলার শেরপুর ইউনিয়নের মাটিকাটা গ্রামের আমজত আলীর ছেলে পান ব্যবসায়ী সিরাজুল ইসলাম (৫৬) এবং নান্দাইল পৌর এলাকার কাকচর গ্রামের ওয়াহেদ আলীর ছেলে ভ্যানচালক আব্দুর রশিদ (৬০)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বুধবার সকাল পৌনে ৭ টার দিকে একটি মালবোঝাই ট্রাক ময়মনসিংহ থেকে কিশোরগঞ্জের দিকে যাচ্ছি। পথে নান্দাইল সদর বাসস্ট্যান্ডের পশ্চিম পাশে খাদ্যগুদাম সংলগ্ন এলাকায় হঠাৎ নিয়ন্ত্রণ হারায় এবং রাস্তার পাশে বাই-সাইকেলে থাকা সিরাজুল ইসলামকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পরে ট্রাক চালক আরও দ্রুত ওই এলাকা থেকে পালিয়ে যেতে চাইলে রাস্তার পাশে হাঁটতে থাকা আব্দুর রশিদকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

আরও পড়ুন : খুলনায় মধ্যরাতে বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ড

নান্দাইল হাইওয়ে পুলিশের ইনচার্জ তৌফিকুল ইসলাম বলেন, ‘মালবোঝাই ট্রাকটি ময়মনসিংহ থেকে কিশোরগঞ্জের দিকে যাওয়ার পথে প্রথমে সিরাজুল ইসলামকে চাপা দেয়, পরে আব্দুর রশিদকে চাপা দিলে দু’জনেই ঘটনাস্থলে নিহত হয়। ট্রাকটি আটক করতে পারলেও চালক ও হেলপার পালিয়ে গেছে।’

নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে বলেও জানান তিনি।’

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড