• বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শৈলকূপায় অগ্নিকাণ্ডে দগ্ধ হয়ে নিহত ১

  শাহারিয়ার রহমান রকি, ঝিনাইদহ

৩১ মার্চ ২০২০, ১৭:০৭
ঝিনাইদহ
অগ্নিকাণ্ডে ঘর-বাড়ি সব পুড়ে ছাই হয়ে গেছে

ঝিনাইদহের শৈলকূপার নাকৈল গ্রামে রান্না ঘরে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডে টুকটুকি (২০) নামের এক গৃহবধূ দগ্ধ হয়ে নিহত হয়েছে। সে সময় তাকে বাঁচাতে গিয়ে দগ্ধ হয় তার মা শিউলি বেগম, চনের উদ্দিন ও স্বপন জোয়ারদার আহত হয়। পরে তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। এসময় অগ্নিকাণ্ডে আসে-পাশের ৫ পরিবারের অন্তত ১০ টি ঘর পুড়ে যায়। 

নিহত টুকটুকি ওই গ্রামের স্বপন জোয়ারদার পিন্টুর স্ত্রী।

ঝিনাইদহ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার দিলীপ কুমার সরকার জানান, দুপুরে নিজ রান্না ঘরে রান্না করছিল টুকটুকি। সেময় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে রান্না ঘরে আগুন ধরে যায়। পরক্ষণেই বৈদ্যুতিক তার ছিঁড়ে তার গায়ের উপর পড়লে সে দগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায় এবং আগুন আশপাশের বাড়িতে ছড়িয়ে পড়ে। সেসময় তাকে বাঁচাতে গিয়ে ওই আগুনে দগ্ধ হয় মা শিউলি বেগম, স্বামী স্বপন জোয়ারদার পিন্টু এবং অপর ব্যক্তি চনের উদ্দিন অসুস্থ হয়ে পড়ে। ।

পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট  ঘটনাস্থলে পৌঁছে দেড় ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অগ্নিদগ্ধদের মধ্যে শিউলি বেগমের অবস্থা আশঙ্কাজনক। তার শরীরের ৭০ ভাগ অংশ পুড়ে গেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড