• রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ৩ মাঘ ১৪২৭  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

অসুস্থ নারীর পাশে পঞ্চগড় পুলিশ সুপার

  পঞ্চগড় প্রতিনিধি

৩১ মার্চ ২০২০, ১২:২৪
পঞ্চগড়
অসুস্থ নারীকে চিকিৎসা করে হচ্ছে

বিশ্বব্যাপী যেখান প্রাণঘাতী করোনা আতঙ্কে সবাই রাস্তার পাশে থাকা অসুস্থদের থেকে দূরে থাকে, ঠিক সেই সময় মানবিকতার দৃষ্টান্ত সৃষ্টি করলেন পঞ্চগড় জেলা পুলিশ।

পঞ্চগড় বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে স্টেশনের যাত্রী ছাউনিতে অসুস্থ হয়ে পড়ে থাকা মনোয়ারা (৪২) নামে এক নারীকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করিয়েছেন পঞ্চগড়ের পুলিশ সুপার ইউসুফ আলী।

সোমবার (৩০ মার্চ) রাতে খবর পেয়ে পুলিশ সুপারের নির্দেশে সদর থানা পুলিশ স্টেশনে গিয়ে ওই নারীকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করান। সে দিনাজপুরের কোতয়ালী উপজেলার বালুবাড়ী এলাকার সেলিমের স্ত্রী।

পুলিশ সূত্রে জানা যায়, মনোয়ারা স্বামীর সাথে রাগারাগি করে গত ২৪ মার্চ (মঙ্গলবার) লোকাল ট্রেনে চলে আসে পঞ্চগড়ে। তারপর থেকেই সে থাকে রেলস্টেশনে, করোনার ভয়ে কেউ কাছে আসেনি তার। অনাহারে শারীরিক ভাবে দুর্বল হয়ে পড়লে সোমবার (৩০ মার্চ) রাতে বিষয়টি পঞ্চগড় পুলিশ সুপার ইউসুফ আলীর নজরে আসে। তিনি তাৎক্ষনিক ভাবে মহিলাকে সেখান থেকে উদ্ধার করে রাতেই ভর্তি করেন পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে। চিকিৎসক জানায় সর্দি, কাশি সহ নিউমোনিয়ায় আক্রান্ত এবং অপেক্ষাকৃত দুর্বল মনোয়ারা। তবে তাকে নিবিড় ভাবেই পর্যবেক্ষণে রাখা হয়েছে।

পঞ্চগড় সদর থানার ওসি আবু আক্কাস আহম্মদ, সেকেন্ড অফিসার কাইয়ুম সহ পুলিশের কর্মকর্তারা বর্তমানে মনোয়ারার খোঁজখবর রাখছেন।

এ বিষয়ে পঞ্চগড় পুলিশ সুপার ইউসুফ আলী জানান, আশা করি দ্রুত সুস্থ হয়ে উঠবে ওই নারী। তবে ওই নারী সুস্থ হয়ে উঠলে আইনি প্রক্রিয়ার মাধ্যমে তার পরিবারের কাছে তাকে হস্তান্তর করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড