• বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঠাকুরগাঁওয়ে এমপির ত্রাণ পেল দু'শ পরিবার

  ঠাকুরগাঁও প্রতিনিধি

৩১ মার্চ ২০২০, ১০:৪৮
ঠাকুরগাঁও
সাজিয়ে রাখা হয়েছে ত্রাণ

ঠাকুরগাঁও-২ আসনে করোনার প্রভাবে কর্মবঞ্চিত দরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. দবিরুল ইসলামের উদ্যোগে প্রায় দু'শ পরিবারের মাঝে এসব বিতরণ করা হয়। 

সোমবার (৩০ মার্চ) বালিয়াডাঙ্গী উপজেলায় কেন্দ্রীয় ঈদগাহ মাঠে নিরাপদ দুরুত্ব বজায় রেখে উপস্থিত প্রায় দুই শতাধিক সাধারণ মানুষের হাতে একটি করে প্যাকেট তুলে দেয়া হয়।  প্রতি প্যাকেটে ৫ কেজি চাল, ডাল,আলু ও সাবান  দেয়া হয়।

এ প্রসঙ্গে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন বলেন, চিকিৎসাজনিত কারণে সদ্য বিদেশ থেকে আসায় মাননীয় এমপি এবং আমি নিজেও হোম কোয়ারেন্টিনে রয়েছি। তবে আমাদের এলাকার কর্ম বঞ্চিত মানুষ যেন দুর্ভোগে না পড়েন সেজন্য কর্মসূচী হাতে নেয়া হয়েছে এটি বিভিন্ন এলাকায় পর্যায়ক্রমে চলবে।  

করোনা ভাইরাস নিয়ে আতংকিত না হয়ে সকলকে সচেতন থাকার পরামর্শ দেন তিনি।

খাদ্য সামগ্রী বিতরণের সময় বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান শামীম , সেচ্ছাসেবকলীগের সভাপতি মমিনুল ইসলাম ভাসানী চাচা, তাতী লীগের সভাপতি সাদেকুল ইসলাম, প্রভাষক সুজন ঘোষ, জাহাঙ্গীর আলম মামুন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রব্বানী , সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা মুন্না, সিয়াম ইসলামসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড