• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাবার মৃত্যুর দুই ঘণ্টা পর মারা গেল ছেলেও

  সারাদেশ ডেস্ক

৩০ মার্চ ২০২০, ২১:৪৪
ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে এক বৃদ্ধ মারা যাওয়ার দুই ঘণ্টার মধ্যে তার একমাত্র ছেলেরও মৃত্যু হয়েছে। সোমবার (৩০ মার্চ) ভোর রাতে উপজেলার পানিশ্বর ইউনিয়নের সীতাহরণ গ্রামে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া ব্যক্তিরা হলেন, সীতাহরণ গ্রামের সাত্তার মিয়া-(৯০) ও তার একমাত্র ছেলে ফজলুল হক (৪০)। ঘটনার পর সকালেই জানাজা শেষে তাদের গ্রামের কবরস্থানে দাফন করা হয়।

বাবা-ছেলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন পানিশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দ্বীন ইসলাম। তিনি বলেন, গত প্রায় দেড়বছর ধরে সাত্তার মিয়া বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন। সোমবার ভোররাতে সাত্তার মিয়া মারা যান। এই শোক সহ্য করতে না পেরে তার একমাত্র ছেলে রিকশাচালক ফজলুল হক দুই ঘণ্টা পর হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান।

তিনি আরও বলেন, সকালে জানাজা শেষে গ্রামের কবরস্থানে বাবা-ছেলের লাশ দাফন করা হয়।

এ বিষয়ে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. নোমান মিয়া বলেন, ঘটনা শুনে সেখানে টিম পাঠিয়েছিলাম। তাদের কারোর জ্বর-সর্দি বা কাশি ছিল না। এদের স্বাভাবিক মৃত্যু হয়েছে। বাবার মৃত্যুর শোক সইতে পারেননি ছেলে।

সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এএসএম মোসা বলেন, ঘটনাটি তিনি জেনেছেন। দু’জনেরই স্বাভাবিক মৃত্যু হয়েছে। ইতোমধ্যেই বাবা-ছেলের লাশ দাফন করা হয়েছে। এটি স্বাভাবিক মৃত্যু বলে তিনি নিশ্চিত করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড