• শুক্রবার, ০৫ জুন ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুলাউড়ায় দরিদ্রদের পাশে ‘সোশ্যাল কেয়ার অব ন্যাশন’

  কুলাউড়া প্রতিনিধি, মৌলভীবাজার

৩০ মার্চ ২০২০, ১০:১৭
করোনা ভাইরাস
কুলাউড়ায় দরিদ্রদের পাশে ‘সোশ্যাল কেয়ার অব ন্যাশন’

মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সরকারের নির্দেশনা মোতাবেক জরুরী নিত্য পণ্যের দোকান ছাড়া সব ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ এবং জনসমাগম ঠেকাতে ও সামাজিক দূরত্ব বজায় রাখতে কাজ করছে কুলাউড়া প্রশাসন। এতে গৃহবন্দী হতদরিদ্র দিনমজুর ও নিম্ন আয়ের মানুষ সবচেয়ে বেশি বিপাকে পড়েছেন।

এ অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছে কুলাউড়ার সামাজিক সংগঠন ‘সোশ্যাল কেয়ার অব ন্যাশন’ এর সদস্যরা। তারা অসহায় মানুষদের বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী প্রদান করছেন।  

রবিবার (২৯ মার্চ) সংগঠনের সদস্যরা পৌর শহর ও বিভিন্ন ইউনিয়নের ৫০ টি পরিবারের বাড়িতে গিয়ে এ খাবার পৌঁছে দেন। 

এ বিষয়ে ‘সোশ্যাল কেয়ার অব ন্যাশন’এর সভাপতি সোহেল আহমদ জানান, প্রবাসী ও সংগঠনের দাতা সদস্যদের সহযোগিতায় রোববার থেকে ধারাবাহিক এ কার্যক্রম শুরু করেছি আমরা। সংগঠনের সদস্যরা আলাদা আলাদাভাবে বিভিন্ন বাড়িতে গিয়ে এ খাদ্য সামগ্রী পৌঁছে দেন। 

সাধ্যানুযায়ী পর্যায়ক্রমে উপজেলার বিভিন্ন এলাকায় হতদরিদ্র ও নিম্ন আয়ের মানুষের মাঝে আমাদের সহযোগিতার হাত প্রসারিত থাকবে। যাতে নিম্ন আয়ের মানুষ নির্দেশনা মানতে গিয়ে পরিবার নিয়ে না খেয়ে থাকতে হয়।

প্রবাসী ও সমাজসেবক মো. শাহজাহান মিয়া বলেন, যেকোনো দুর্যোগের সময় ‘সোশ্যাল কেয়ার অব ন্যাশন’এর সকল তরুণ প্রজন্মের সদস্যরা অসহায় মানুষকে সহযোগিতার হাত প্রসারিত করে তা সত্যি মানবকল্যাণকর। তাঁদের এ কার্যক্রমে সবসময় আমার সহযোগিতা থাকবে।

বাড়ি বাড়ি গিয়ে খাদ্য বিতরণ কার্যক্রমে অংশ নেন প্রবাসী ও সমাজসেবক মো. শাহজাহান মিয়া, সংগঠনের সভাপতি সোহেল আহমদ, সাধারণ সম্পাদক ফয়ছল আহমদ, প্রতিষ্ঠাতাকালীন সভাপতি আজিজুল ইসলাম উজ্জ্বল, সাবেক সভাপতি খায়রুল কবির জাফর, সিনিয়র ছায়েম আহমদ, সৈয়দ আজিজুল ইসলাম ছায়েম আহমদ,  যুগ্ম সাধারণ সম্পাদক মুক্তার আহমদ, সাংগঠনিক জাহিদ হাসান শিবলু, সদস্য সৈয়দ তানিম, নাহিম খান প্রমুখ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড