• বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

তাড়াশে করোনা সন্দেহে নির্মাণশ্রমিক আইসোলেশনে

  সারাদেশ ডেস্ক

২৯ মার্চ ২০২০, ২৩:৩৮
সিরাজগঞ্জ
সিরাজগঞ্জ

সিরাজগঞ্জের তাড়াশে করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে কাইয়ুম আলী (৩০) নামে এক নির্মাণশ্রমিককে হোম আইসোলেশনে রাখা হয়েছে। রবিবার প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা উপজেলার দেশীগ্রাম ইউনিয়নের ছোট মাঝদক্ষিণা গ্রামে তার বাড়ি গিয়ে এ সিদ্ধান্ত জানান। এসময় তার পরিবারের অন্যদের ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়।

স্থানীয়রা জানায়, সন্দেহভাজন শ্রমিক কাইয়ুম আলী দুই দিন আগে ঢাকা থেকে বাড়ি ফেরার পর তার ঠান্ডা ও জ্বর দেখা দেয়। এতে তিনি করোনাভাইরাসে আক্রান্ত বলে প্রতিবেশীদের সন্দেহ হলে আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে প্রশাসন প্রাথমিক পর্যবেক্ষণের পর তাকে আইসোলেশনে রাখার এবং তার পরিবারকে কোয়ারেন্টাইনে রাখার এ সিদ্ধান্ত নেয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জামাল উদ্দিন মিয়া বলেন, ‘আমাদের ধারণা, কাইয়ুম সাধারণ জ্বর ও সর্দি-কাশিতে আক্রান্ত। তারপরও আমরা পর্যবেক্ষণে রেখেছি। প্রয়োজন হলে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হবে।’

উপজেলার করোনাভাইরাস প্রতিরোধ মনিটরিং সেলের সমন্বয়কারী মোফাক্ষার উদ্দিন খাঁন বলেন, ‘বিষটি জানার পরপরই আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছি।’

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড