• শুক্রবার, ০৫ জুন ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

জমি-জমার বিরোধে প্রাণ গেল ছোট ভাইয়ের

  লোহাগাড়া প্রতিনিধি, চট্টগ্রাম

২৯ মার্চ ২০২০, ২০:৫২
চট্টগ্রাম
নিহত শফিকুর রহমান

চট্টগ্রামের লোহাগাড়ার কলাউজানে জমি জমিজমার বিরোধে প্রাণ গেল ছোট ভাই শফিকুর রহমানের(৩৪)। বড় ভাই রফিক ও ছেলেদের হামলায় গুরুতর আহত হয়ে রবিবার সকালে চট্টগ্রাম শহরে চিকিৎসারত অবস্থায় মারা যান শফিকুর রহমান। 

নিহত শফিকুর রহমান(৩৪) উপজেলার কলাউজানের হাজীর পাড়া এলাকার ইছহাক মিয়ার পুত্র।

নিহতের স্ত্রী কহিনুর আকতার জানান, দীর্ঘদিন ধরে দুই ভাইয়ের মধ্যে জমিজমা নিয়ে পারিবারিক বিরোধ চলছিল। এ নিয়ে বুধবার (২৫ মার্চ) দুই ভাইয়ের মধ্যে ঝগড়ার এক পর্যায়ে বড় ভাই রফিকসহ তার দুই ছেলে জাহেদ ও শাহেদ শফিকের উপর ওপর দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ঝাঁপিয়ে পড়ে। এ সময় তিনি স্বামীকে রক্ষা করতে এগিয়ে গেলে হামলাকারীরা তাকেও বেধড়ক পেটায়। 

পরে প্রতিবেশীরা তাদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। শফিকের অবস্থা অবনতি হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার সকালে শফিক মারা যায় বলে জানান তিনি।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। আসামীরা পলাতক রয়েছে। তাদের আটকে পুলিশ জোর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড