• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

লকডাউনের মাঝেও সড়ক দুর্ঘটনায় প্রাণ হারাল ২ শিক্ষার্থী

  সারাদেশ ডেস্ক

২৯ মার্চ ২০২০, ১২:১৪
সাতক্ষীরা
ছবি - সংগৃহীত

সাতক্ষীরার পাটকেলঘাটায় মোটরসাইকেল ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে দুই শিক্ষার্থী নিহত হয়েছে।

শনিবার (২৮ মার্চ) রাত ১০টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের পাটকেলঘাটা থানার কুমিরা মহিলা ডিগ্রি কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পাটকেলঘাটার শাকদহ গ্রামের মাদার মণ্ডলের ছেলে ও পাটকেলঘাটা আদর্শ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র আশিষ কুমার মণ্ডল (১৭) এবং একই গ্রামের শিবপদ মণ্ডলের ছেলে ও ইসলামকাটি টেকনিক্যাল অ্যান্ড বিএম কলেজের একাদশ শ্রেণির ছাত্র মুকুন্দ কুমার মণ্ডল (১৯)।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার রাত ১০টার দিকে পাটকেলঘাটা থানার মির্জাপুর এলাকা থেকে আশিষ ও মুকুন্দ মণ্ডল একটি মোটরসাইকেলে পাটকেলঘাটার দিকে আসছিল। এ সময় সাতক্ষীরা থেকে খুলনাগামী একটি মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা দুইছাত্র গুরুতর আহত হয়। এলাকাবাসী তাদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াহিদ জানান, গাড়ি দুটি জব্দ করা হয়েছে। তবে মাইক্রোবাসের চালককে আটক করা সম্ভব হয়নি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড