• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজবাড়ীতে করোনা সন্দেহে একজনকে ঢাকায় প্রেরণ

  রাজবাড়ী প্রতিনিধি

২৭ মার্চ ২০২০, ১৫:৪০
করোনা ভাইরাস
করোনা ভাইরাস

করোনা ভাইরাস সংক্রমণ স‌ন্দে‌হে রাজবাড়ী জেলা শিক্ষা অফিসের এক কর্মকর্তাকে ঢাকার কুয়েত মৈত্রী হাসপাতালে পাঠানো হ‌য়ে‌ছে।

এ নিয়ে রাজবাড়ী থেকে করোনা ভাইরাস সন্দেহে দ্বিতীয় ‌কোন ব্যক্তিকে ঢাকায় পাঠা‌লো সিভিল সার্জন। শুক্রবার সকালে রাজবাড়ী সিভিল সার্জন ডা. মো. নুরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি ব‌লেন, ওই ব্যক্তি ফো‌নের মাধ্য‌মে তার শারীরিক অবস্থা ও অন্যান্য তথ্য জানান। বৃহস্পতিবার বিকালে তা‌কে ঢাকায় পাঠা‌নোর ব্যবস্থা ক‌রেন। ঢাকায় তার শরীরের নমুনা সংগ্রহ শেষে জানা যাবে তিনি করোনা ভাইরাসে আক্রান্ত কিনা।

‌তি‌নি আরো ব‌লেন, গত ২৪ ঘণ্টায় ৫১ জন বে‌ড়ে রাজবাড়ী‌তে ৫৮৭ জন হোম কোয়া‌রেন্টিনে র‌য়ে‌ছে। এছাড়া ২৪ ঘণ্টায় কোয়া‌রেন্টিনে থে‌কে ছাড়পত্র ৫১ পে‌য়ে‌ছেন জন। এর আগে ২১ মার্চ রাজবাড়ীর পাংশা থে‌কে আওয়ামী লীগ নেতা দীপক কুণ্ডুকে ঢাকায় পাঠা‌নো হ‌য়ে‌ছিল। পরবর্তী‌তে তার নমুনা সংগ্রহ ক‌রে পরীক্ষা-নিরীক্ষা শেষে ক‌রোনার কোন উপস্থিতি পাননি চিকিৎসকরা।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত কয়েকদিন পূর্বে রাজবাড়ীর পৌরসভার ২নং বেড়াডাঙ্গা এলাকায় একটি বাসায় ভাড়া থাকতেন জেলা শিক্ষা অফিসের এক কর্মকর্তা এবং ওই কর্মকর্তার পাশের বাসায় আমেরিকা থেকে আসা এক প্রবাসী অবস্থান করায় তার আত্মীয় স্বজন শিক্ষা অফিসের ওই কর্মকর্তার বাসায় আস-যাওয়া করতেন।

আরও পড়ুন : প্রেমের কারণে পিটিয়ে হত্যার অভিযোগ

রাজবাড়ী সদর থানার ওসি স্বপন মজুমদার বলেন, রাজবাড়ী পৌরসভার ২ নং বেড়াডাঙ্গা এলাকার একটি ভাড়া বাসা থাকা শিক্ষা অফিসের এক কর্মকর্তাকে করোনা ভাইরাস সন্দেহে ঢাকায় পাঠা‌নো হয়েছে। তবে তিনি যে বাসায় থাকতেন সেই বাসায় কোন প্রবাসী আসেনি। তার পাশের বাসায় আমেরিকা প্রবাসী এসেছিলো, সেই বাসার সবাইকে পুলিশ হোম কোয়ারেন্টিনে রেখেছিলো।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড