• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

জয়পুরহাটে সরকারি নির্দেশনা মানাতে পুলিশ ও সেনাবাহিনী

  জয়পুরহাট প্রতিনিধি

২৭ মার্চ ২০২০, ১৪:১২
জয়পুরহাট
স্থানীয় সংসদ সদস্য এ্যাড. সামছুল আলম দুদু এর উদ্যোগে জেলাকে জীবাণুমুক্ত রাখতে জীবাণুনাশক জলীয় স্প্রে করা হচ্ছে

সরকারি নির্দেশনায় ২দিনেও জয়পুরহাট জেলার ৫টি উপজেলা শহর জনশূন্য সুনসান নীরবতা। গন পরিবহন, বিপণী বিতান ও মার্কেটগুলো রয়েছে বন্ধ। জরুরী প্রয়োজন ছাড়া কোন মানুষ এখন ঘড়ের বাইরে দেখা মিলছেনা। ঔষধ, খাবারের দোকান ও মুদি দোকানগুলো খোলা থাকলেও নেই কোন ক্রেতাদের ভিড়। সরকারি নির্দেশনা মানার জন্য রাস্তায় পুলিশ এবং সেনাবাহিনীর নিয়মিত টহল চলছে।

সরকারি উদ্যোগের পাশাপাশি স্থানীয় সংসদ সদস্য এ্যাড. সামছুল আলম দুদু এর উদ্যোগে আজ সাধারণ মানুষে মাঝে মাস্ক ও সাবান বিতরণ করা হয়েছে। সেইসাথে জেলাকে জীবাণুমুক্ত রাখতে জীবাণুনাশক জলীয় স্প্রে করা হচ্ছে।

এদিকে জেলার ৫টি উপজেলায় বিদেশ ফেরত নতুন ২৬ জন প্রবাসীকে স্বাস্থ্য অধিদপ্তরের তত্ত্বাবধায়নে সেফ হোম কোয়ারেন্টিনে রাখার ব্যবস্থা করা হয়েছে। এ পর্যন্ত জেলায় মোট ২৪৫ জনকে হোম কোয়ারেন্টিনের পর্যবেক্ষণে রাখা হয়। এর মধ্যে ১২ জন ভাল থাকায় স্বাস্থ্য কার্ড দিয়ে রিলিজ দেয়া হয়েছে এবং ১ জনকে আইসোলেশনে রাখা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড