• শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিজ হাতে জীবানুনাশক স্প্রে করলেন মেয়র রুকন

  সারাদেশ ডেস্ক

২৬ মার্চ ২০২০, ২০:৩৩
মেয়র রুকন
নিজ হাতে জীবানুনাশক স্প্রে করছেন মেয়র রুকন (ছবি : সংগৃহীত)

করোনা ভাইরাসের সংক্রমণ রোধে নিরন্তর চেষ্টা চালিয়ে যাচ্ছেন সরিষাবাড়ী পৌর মেয়র মোহাম্মদ রুকুনুজ্জামান রুকন।

ভাইরাসটির সংক্রমণ ঠেকাতে বৃহস্পতিবার (২৬ মার্চ) বিকালে পৌর এলাকার শিমলা বাজার ও আরামনগর বাজারে ফায়ার সার্ভিসের সঙ্গে নিজ হাতে জীবানুনাশক ছিটান তিনি।

এ সময় সরিষাবাড়ি পৌরসভার ৯টি ওয়ার্ডের নাগরিকদের মাঝে সচেতনতামূলক লিফলেট বিতরণ, বিভিন্ন স্থানে জীবাণু নাশক স্প্রে, পৌর শহরের গুরুত্বপূর্ণ স্থানে হাত ধোয়ার ব্যবস্থা, সচেতনতা মূলক ফেস্টুন ও মাস্ক বিতরনের ব্যবস্থা নেওয়া হয়।

মেয়র রোকন বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে পৌরসভার পক্ষ থেকে ৯ সদস্য বিশিষ্ট একটি শক্তিশালী কমিটি গঠন করা হয়েছে। বিদেশ ফেরত কোন ব্যক্তি ও পরিবার হোম কোয়ারেন্টাইনে আছে কিনা তাদের উপর প্রতিনিয়ত নজরদারি রাখা হচ্ছে। ভাইরাসটির প্রতিরোধে পৌরসভার বিভিন্ন নিত্য প্রয়োজনীয় সামগ্রীর দোকান ছাড়া অন্য সকল দোকান বন্ধ করে দেওয়া হয়েছে।

ফায়ার সার্ভিসের স্প্রে কার্যক্রমে আরও উপস্থিত ছিলেন কাউন্সিলর কালাচান পাল, ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার মিজানুর রহমান প্রমুখ।

ওডি/

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড