• সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঋণের কিস্তি উত্তোলন করতে গিয়ে আটক ৩ এনজিও কর্মী

  ঠাকুরগাঁও প্রতিনিধি

২৫ মার্চ ২০২০, ১৬:৩১
আটক
আটক এনজিও কর্মীরা (ছবি : দৈনিক অধিকার)

সরকারি আদেশ উপেক্ষা করে কিস্তি উত্তোলনের সময় ৩ এনজিও কর্মীকে আটক করার পর ঠাকুরগাঁও জেলা প্রশাসকের নিকট সোপর্দ করা হয়েছে।

বুধবার (২৫ মার্চ) সকালে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন জেলার সদর উপজেলার পৌরসভার হাজীপাড়া ও গোয়ালপাড়া থেকে ঋণের কিস্তি উত্তোলনের সময় মোবাইলে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করেন।

পরে জেলা প্রশাসক ড. কামরুজ্জামানের নিকট সোপর্দ করা হলে তিনি তাদের সতর্ক করেন এবং করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত কিস্তি আদায় করবে না এমন অঙ্গীকার করার পর তাদের ছেড়ে দেওয়া হয়।

ইউএনও মামুন জানান, করোনার কারণে মানুষ এমনিতে মানবেতর জীবন যাপন করছে। এরপর আবার এনজিওগুলোর কিস্তির খড়গে সাধারণ মানুষের জীবন যাপন চরম দুর্বিষহ হয়ে উঠেছে। ঘোষণার পরও কোনো এনজিও কিস্তি আদায় করলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন : ৯৯৯-এ অভিযোগ, ১১ জুয়াড়িকে জরিমানা 

উল্লেখ্য, মঙ্গলবার (২৪ মার্চ) রাতে ঠাকুরগাঁও জেলা প্রশাসক ও সদর উপজেলা নির্বাহী অফিসার ‘এলাকায় কেউ কিস্তি আদায় করতে গেলে প্রশাসনকে খবর দেওয়ার জন্য আহ্বান জানান।’

ওডি/এমআরকে

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড