• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

নওগাঁয় কোয়ারেন্টিনে ১২৭৪ জন

  কাজী কামাল হোসেন, নওগাঁ

২৩ মার্চ ২০২০, ১৩:১৭
নওগাঁ

নওগাঁ জেলায় হোম কোয়ারেন্টিনে প্রেরিত ব্যক্তির সংখ্যা বাড়ছে। জেলা পুলিশ কন্ট্রোল রুম সূত্রে জানা গেছে রবিবার বেলা ১০টা থেকে সোমবার বেলা ১০টা পর্যন্ত ২৪ ঘণ্টায় জেলার ১১টি উপজেলায় মোট ১৪৭ জনকে হোম কোয়ারেন্টিনে প্রেরণ করা হয়েছে। এ নিয়ে জেলায় হোম কোয়ারেন্টিনে প্রেরিত ব্যক্তির সংখ্যা দাঁড়াল মোট ১ হাজার ২শ ৭৪ জন।

গত ২৪ ঘণ্টায় জেলার ১০টি উপজেলায় উপজেলাভিত্তিক হোম কোয়ারেন্টিনে প্রেরণের সংখ্যা হচ্ছে সদর উপজেলায় ৫৮ জন, রানীনগর উপজেলায় ৩ জন, বদলগাছি উপজেলায় ২ জন, মহদেবপুর উপজেলায় ৭ জন, সাপাহার উপজেলায় ৫ জন, ধামইরহাট উপজেলায় ৫ জন, মান্দা উপজেলায় ১০ জন, আত্রাই উপজেলায় ৩১ জন, পত্নীতলা উপজেলায় ২৩ জন এবং পোরশা উপজেলায় ৩ জন। এ সময় নিয়ামতপুর উপজেলায় হোম কোয়ারেন্টিনে কাউকে পাঠানো হয়নি।

কন্ট্রোল রুম সূত্রে গত ২৪ ঘণ্টায় হোম কোয়ারেন্টিন থেকে ছাড়পত্র পেয়েছেন ১১৯ জন। এ নিয়ে সর্বমোট ছাড়পত্র প্রাপ্ত ব্যক্তির সংখ্যা দাঁড়িয়েছে ১৬১ জনে। বর্তমানে হোম কোয়ারেন্টিনে রয়েছেন ১ হাজার ১শ ১৩ জন। জেলা পুলিশ কন্ট্রোল রুমের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সহকারী পুলিশ সুপার সুরাইয়া খাতুন এই তথ্য নিশ্চিত করেছেন।

এ দিকে জেলা প্রশাসক মো. হারুন-অর-রশীদ জানিয়েছেন জেলার সকল সাপ্তাহিক হাট বাজার, হোটেল ও রেস্তোরাঁ আপাতত বন্ধ ঘোষণা করা হয়েছে। তবে কেউ ইচ্ছা করলে এসব হোটেল ও রেস্তোরাঁ থেকে তাদের প্রয়োজনীয় খাবার সামগ্রী ক্রয় করে বাড়ি নিয়ে যেতে পারবেন। হোটেল রেস্তোরাঁয় বসে আড্ডা দিয়ে খাওয়ার ওপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

অপরদিকে নওগাঁ চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পক্ষ থেকে শহরের মুদি দোকান ও ওষুধের দোকান ছাড়া সব রকমের ব্যবসা প্রতিষ্ঠান সন্ধ্যার পর থেকে বন্ধ ঘোষণা করা হয়েছে। নওগাঁ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মো. ইকবাল শাহরিয়ার রাসেল এই তথ্য নিশ্চিত করেছেন।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড