• মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফরিদপুরে সচেতনতামূলক প্রচারপত্র বিলি স্বেচ্ছাসেবীদের

  ফরিদপুর প্রতিনিধি

২২ মার্চ ২০২০, ১৪:১০
ফরিদপুর
পুলিশ সুপারের কার্যালয় হতে এ কর্মসূচির উদ্বোধন

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধকল্পে ফরিদপুরে সচেতনামূলক প্রচারণা চালানোর পাশাপাশি পরিচ্ছন্ন থাকার উপকরণ সাবান বিতরণ করছে সম্মিলিত ফেসবুক গ্রুপ নামে একটি স্বেচ্ছাসেবক দল। আজ রবিবার (২২ মার্চ) সকালে এ কর্মসূচির উদ্বোধন করেন ফরিদপুরের পুলিশ সুপার আলিমুজ্জামান।

ফরিদপুরের পুলিশ সুপারের কার্যালয় হতে এ কর্মসূচির উদ্বোধন করা হয়। এরপর শহরের জনতা ব্যাংকের মোড় ও আদালত পাড়াসহ বিভিন্ন জনসমাগমস্থলে নিম্ম আয়ের মানুষের মাঝে তারা হাত ধোয়ার জন্য বিনা মূল্যে সাবান বিতরণ করেন। পাশাপাশি তাদের সচেতন হওয়ার জন্য বিভিন্ন পরামর্শ দেন ও তাদের মাঝেও প্রচারপত্র বিলি করেন। 

সম্মিলিত ফেসবুক গ্রুপের পক্ষে এ সময় অন্যান্যের মধ্যে রাজেন্দ্র কলেজের অনার্স পড়ুয়া শিক্ষার্থী জহিরুল ইসলাম জহির, স্বেচ্ছাসেবক আলীম আল রাজি, আলপনা আক্তার, কামরুল ইসলাম, সাদি মৃধা, শংকর কুমার সাহা, শুভ, এখলাস প্রমুখ উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্টরা জানান, স্বপ্রণোদিত হয়ে তারা এ কর্মসূচি হাতে নিয়েছেন। সকলকে সচেতন করা এবং সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে সহায়তা করাই তাদেও লক্ষ্য।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড