• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

আনোয়ারায় দেড় লাখ ইয়াবাসহ ধরা খেল ২ যুবক

  আনোয়ারা প্রতিনিধি, চট্টগ্রাম

২১ মার্চ ২০২০, ১৯:০৯
ইয়াবা
ইয়াবাসহ গ্রেপ্তার ২ যুবক (ছবি : দৈনিক অধিকার)

প্রায় সাড়ে ৪ কোটি টাকার দেড় লাখ ইয়াবাসহ চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় ২ যুবককে গ্রেপ্তার করেছে কোস্ট গার্ড। একই সময় ইয়াবা বহনের কাজে ব্যবহৃত একটি মাছ ধরার ট্রলারও জব্দ করা হয়।

শনিবার (২১ মার্চ) দুপুরে কোস্ট গার্ড পূর্ব জোনের স্টাফ অফিসার (অপারেশন) লেফটেন্যান্ট কমান্ডার মো. সাইফুল ইসলাম তাদের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে শুক্রবার (২০ মার্চ) রাত ১টার দিকে উপজেলার রায়পুর ইউনিয়নের শঙ্খ নদীতে অভিযান চালিয়ে ইয়াবাসহ ওই দুই যুবককে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলো- উপজেলার জুঁইদণ্ডী ইউনিয়নের আবু সৈয়দের ছেলে মোহাম্মদ ফারুক হোসেন (২৬) ও একই এলাকার ছালে আহমদের ছেলে জালাল উদ্দিন (২৫)।

থানায় দায়ের করা মামলার সূত্রে জানা যায়, কোস্ট গার্ডের সাঙ্গু স্টেশনের একটি টিম শুক্রবার রাতে উপজেলাধীন রায়পুর ইউনিয়নের পূর্ব গহিরা-ফকিরহাট এলাকার শঙ্খ নদীতে অভিযান চালায়। ওই অভিযানে একটি মাছ ধরার ট্রলারে তল্লাশি করে ১ লাখ ৫০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। এ সময় ফারুক হোসেন (২৬) ও জালাল উদ্দিনকে (২৫) গ্রেপ্তার করা হয়। তবে কোস্ট গার্ডের উপস্থিতি টের পেয়ে খোর্দ্দ গহিরা এলাকার আবুল বশরের ছেলে মো. সেলিম (৩১), পূর্ব গহিরার নুর হোসেনের ছেলে মো. দিদার (৩৭) ও কর্ণফুলী উপজেলার জুলধা ইউনিয়নের আবদুর রহিমের ছেলে মো. লোকমান (৩১) পালিয়ে যেতে সক্ষম হয়। পরে গ্রেপ্তারদের আনোয়ারা থানায় হস্তান্তরের পাশাপাশি তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়।

আরও পড়ুন : সর্দি-জ্বরে আক্রান্ত একজনকে নাটোর থেকে ঢাকায় পাঠানোর প্রস্তুতি

বিষয়টি নিশ্চিত করে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহমুদ দৈনিক অধিকারকে জানান, এ ঘটনায় পাঁচজনকে আসামি করে আনোয়ারা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে। পাশাপাশি শনিবার গ্রেপ্তারদের আদালতে পাঠানো হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড