• সোমবার, ০৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘আমি অপহরণ করিনি, একসঙ্গে সংসার করছিলাম’

  বাঁশখালী প্রতিনিধি, চট্টগ্রাম

২১ মার্চ ২০২০, ১৬:২৮
চট্টগ্রাম
আটক হামিদ হোছাইন (ছবি : সংগৃহীত)

চট্টগ্রামের বাঁশখালী থেকে অপহরণের ৬ মাস পর স্কুলছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। সেই সঙ্গে অপহরণে জড়িত পলাতক এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। আটকের নাম হামিদ হোছাইন। 

গত বৃহস্পতিবার (১৯ মার্চ) গভীর রাতে ঢাকার সাভার থানাধীন রাজ-আসন এলাকার বস্তি হতে বাঁশখালী থানা পুলিশ তাকে গ্রেপ্তার করেছে। আটক আসামি বাঁশখালী উপজেলার শেখেরখীল ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের রশিদ মাঝির ছেলে বলে জানা যায়।

আটকের পর জিজ্ঞাসাবাদে মামলার আসামি হামিদ হোছাইন বলেন, ‘আমি অপহরণ করিনি। পরস্পর বিয়ের পর একসঙ্গে সংসার করছিলাম।’

বাঁশখালী থানা পুলিশ সূত্রে জানায়, ২০১৯ সালের ২২ সেপ্টেম্বর উপজেলার আম্বিয়া খাতুন ক্যাডেট মাদরাসা থেকে বাড়ি যাবার পথে ওই মাদরাসার দশম শ্রেণির ছাত্রী ইশরাত জাহান সাদিয়াকে (১৪) অপহরণ করা হয়েছিল। অপহরণের ঘটনায় ছাত্রীর বাবা বাদী হয়ে অভিযুক্ত হামিদ হোসাইন ও তার বড় ভাই হেলাল উদ্দিনের বিরুদ্ধে অপহরণ মামলা দায়ের করেন।

মামলার প্রেক্ষিতে বাঁশখালী থানা পুলিশ মোবাইল ট্র্যাকিং করে ঢাকার এক ভাড়া বাসা থেকে অপহৃত মাদরাসা ছাত্রীকে উদ্ধার ও মামলার আসামি হামিদ হোছাইনকে গ্রেপ্তার করা হয়। এর আগে হামিদ হোছাইনের বড় ভাই হেলাল উদ্দিনও গ্রেপ্তার হয়েছিল। তিনি বর্তমানে জামিনে আছেন বলে জানা যায়।

অপহৃত ওই মাদরাসা ছাত্রী বর্তমানে ৫ মাসের অন্তঃসত্ত্বা বলে জানা গেছে। মাদরাসা শিক্ষার্থী ইশরাত দাবি করেন, পরস্পরের সম্মতিতে তারা ৬ মাস পূর্বে পালিয়ে বিয়ে করেছেন। বিয়ের পর স্বাভাবিক সংসার করেছিলেন বলেও দাবি করেন।

আরও পড়ুন : পাবনায় ইমাম নিয়োগের বিরোধে সংঘর্ষে নিহত ১

মামলার তদন্তকারী কর্মকর্তা বাঁশখালী থানার এস আই নাজমুল হাসান দৈনিক অধিকারকে বলেন, ‘অপহৃত হওয়ার দীর্ঘ ৬ মাস পর তাদের মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে উদ্ধার করা হয়। তাদের আদালতে হাজির করা হবে। আদালতে দেওয়া জবানবন্দি ও ডাক্তারি পরীক্ষা-নিরীক্ষার পর প্রকৃত চিত্র জানা যাবে।’

মামলার বাদী ছাত্রীর বাবা বলেন, ‘আমার নাবালিকা মেয়েকে ফুসলিয়ে অপহরণ করা হয়েছে। আমি এর দৃষ্টান্তমূলক শাস্তি চাই।’

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড