• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ৪৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাইবান্ধা উপনির্বাচন : হাত ধুয়ে ভোট দিচ্ছেন ভোটাররা

  গাইবান্ধা প্রতিনিধি

২১ মার্চ ২০২০, ১২:২১
উপনির্বাচন
হাত ধুতে ব্যস্ত ভোটারা (ছবি : দৈনিক অধিকার)

দেশের করোনা ভাইরাসের প্রাদুর্ভাব বিরাজ করছে। এমন পরিস্থিতিতে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করতে সকাল থেকেই কেন্দ্রগুলোতে ভিড় করছে।

এ দিকে, করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে কেন্দ্রগুলোতে হাত ধোয়ার পর্যাপ্ত সতর্কতা অবলম্বন করা হয়েছে। রাখা হয়েছে সাবান, হ্যান্ডওয়াস ও ট্যাব ড্রামে পর্যাপ্ত বিশুদ্ধ পানি।

শনিবার (২১ মার্চ) গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্লাপুর) আসনের উপনির্বাচনে সকাল ৯টা থেকে শুরু হয় ভোটগ্রহণ। ভোটাররা ভোট কেন্দ্রে এসে সাবান দিয়ে হাত ধুয়ে ভোট দিচ্ছে এবং ভোট দেওয়ার পর তারা হাত ধুয়ে নিরাপদে বাড়ি ফিরছেন।

ভোট দিতে আসা বনগ্রামের ৪ নম্বর ওয়ার্ডের শাবলা বেগম বলেন, যাদের মনে করোনা ভাইরাসের ভয় আছে, তারা হাত ধুয়ে ভোট দেবে, ভোট দেওয়ার পরও হাত ধুয়ে নেবে। এখানে সব ব্যবস্থা আছে।

আরও পড়ুন : গাইবান্ধায় কয়েলের আগুনে পুড়ল বসতঘরসহ গবাদিপশু

সাদুল্লাপুর বহুমুখী পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার হরিপদ চন্দ্র ঘোষ দৈনিক অধিকারকে বলেন, ভোট নিরপেক্ষ ও শান্তিপূর্ণ করতে এই কেন্দ্রে যথেষ্ট প্রস্তুতি নেওয়া হয়েছে। করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে ভোটারদের জন্য হাত ধোয়ার ব্যবস্থা করা হয়েছে। তারা ভোট দেওয়ার আগে হাত ধুয়ে কেন্দ্রে প্রবেশ করছে আবার ভোট দিয়ে হাত ধুয়ে নিরাপদে বাড়ি ফিরছেন। এ কেন্দ্র মোট ভোটার সংখ্যা ৪ হাজার ৫৫৪ জন। ভোটারদের উপস্থিতি বেশ ভালো লক্ষ করা যাচ্ছে। সকাল সাড়ে ১০টা পর্যন্ত এই কেন্দ্রে ২শ ভোট পড়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড