• সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাইরে কেন জিজ্ঞাসা করতেই নারী ম্যাজিস্ট্রেটকে মারতে এলেন প্রবাসী

  ঝিনাইদহ প্রতিনিধি

২১ মার্চ ২০২০, ০৯:২৪
ভ্রাম্যমাণ আদালত টিম
ভ্রাম্যমাণ আদালত টিম (ছবি : দৈনিক অধিকার)

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার চাঁচড়া গ্রামে কোয়ারেন্টাইনের নির্দেশ অমান্য করার খবর পেয়ে অভিযানে যান ভ্রাম্যমাণ আদালত। এ সময় ভ্রাম্যমাণ আদালতের ওপর চড়াও হন মিজানুর রহমান ও তার পরিবারের সদস্যরা।

শুক্রবার (২০ মার্চ) দুপুরে কালীগঞ্জ উপজেলার চাঁচড়া গ্রামে এ ঘটনা ঘটে। এরপর ভ্রাম্যমাণ আদালত তাকে ১৪ দিন তালাবদ্ধ রাখার নির্দেশ দেন।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও কালীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ভূমি ভূপালী সরকার জানান, গত ৪ দিন আগে দুবাই থেকে উপজেলার চাঁচড়া গ্রামে নিজ বাড়িতে ফেরে প্রবাসী মিজানুর রহমান। এরপর থেকে সে স্বাস্থ্য বিভাগের কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা না মেনে বিভিন্ন স্থানে ঘোরাফেরা করছিল। এমন সংবাদে দুপুরে তার বাড়িতে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করা হয়।

ওই সময় প্রবাসী মিজানুর রহমান ও তার পরিবারের ৩ থেকে ৪ জন সদস্য ম্যাজিস্ট্রেটকে ও সঙ্গে থাকা দুই পুলিশ সদস্যকে গালিগালাজ করে ও মারতে উদ্যত হয়। পরে পরিস্থিতি খারাপ হলে কালীগঞ্জ থানার ওসিকে জানানো হয়। সে সময় আরও পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই তারা পালিয়ে যায়।

পরে জনস্বার্থে জেলা প্রশাসকের নির্দেশ অনুযায়ী প্রবাসী মিজানুর রহমানকে ঘরে তালাবদ্ধ করে রাখা এবং পরিবারের বাকি সদস্যদেরও হোম কেয়ারেন্টাইনে রাখার নির্দেশ দেওয়া হয়।

আরও পড়ুন : মিরসরাইয়ে বৌভাত অনুষ্ঠান থেকে হোম কোয়ারেন্টিনে নব দম্পতি

কালীগঞ্জ থানার ওসি মাহাফুজুর রহমান জানান, এ ঘটনায় কোনো মামলা হয়নি। তবে তাদের সকলকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড