• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাগেরহাটে করোনা প্রতিরোধে সাবান বিতরণ 

  বাগেরহাট প্রতিনিধি

২০ মার্চ ২০২০, ২২:০৫
সাবান
শেখ তন্ময়ের উদ্যোগে সাবান তুলে দেওয়া হয় (ছবি : দৈনিক অধিকার)

করোনা ভাইরাস প্রতিরোধে বাগেরহাট ও কচুয়া উপজেলার সকল ইউনিয়নে ৩৪ কার্টুন সাবান বিতরণ করা হয়েছে। বাগেরহাট ও কচুয়া উপজেলার ১৭টি ইউনিয়নের প্রত্যেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের হাতে দুই কার্টুন করে সাবান প্রদান করা হয়। তারা ইউনিয়নের মসজিদ, এতিমখানা ও মন্দিরসহ বিভিন্ন প্রতিষ্ঠানে এ সাবান বিতরণ করবেন।

শুক্রবার (২০ মার্চ) সকালে বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়ের উদ্যোগে সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের হাতে সাবান তুলে দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আকতারুজ্জামান বাচ্চু ও সাধারণ সম্পাদক এম এ মতিন।

আরও পড়ুন : অভিযানে পেঁয়াজের দাম ২০ টাকা কমেছে

আরও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা শেখ ফিরোজুল ইসলাম, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান শেখ রেজাউল ইসলাম, যুবলীগ নেতা মীর জায়েসী আশরাফ জেমস, খানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফকির ফহম উদ্দিন, বারুইপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরোয়ার মোড়ল, কাড়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহিতুল ইসলাম পল্টন ও রাখালগাছি ইউপি চেয়ারম্যান আবু শামীম আসনু প্রমুখ।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড