• শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনা সন্দেহে চিকিৎসা না দেওয়ায় রোগীর মৃত্যু

  মোংলা প্রতিনিধি

১৯ মার্চ ২০২০, ২১:৩৩
করোনা
করোনা ভাইরাস (ছবি : সংগৃহীত)

খুলনায় করোনা ভাইরাস সন্দেহে চিকিৎসা না করায় বাবলু চৌধুরি (৪০) নামে এক রোগীর মৃত্যু হয়েছে। 

বৃহস্পতিবার (১৯ মার্চ) খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে এ ঘটনা ঘটে। বাবলু চৌধুরি খুলনার বাগেরহাটের মংলা উপজেলার জয় বাংলা ব্রিজ এলাকার বাসিন্দা।  

বাবলুর বড় বোন জাহানারা বেগম জানান, ৫ দিন ধরে বাবুল জ্বরে ভুগছিলেন। দুপুরে বাবলুকে খুমেকের জরুরি বিভাগে ভর্তি করা হয়। পরে তাকে বহির্বিভাগ থেকে চিকিৎসা নিতে বললে বহির্বিভাগ থেকে তাকে চিকিৎসা দেওয়া হয়নি। সেখানে বলা হয় জ্বর নিয়ে ভর্তি হতে হলে আরএমওর অনুমতি লাগবে। জ্বরের ঘটনায় হাসপাতালে করোনা আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ সময় রোগীর নিকটে কেউ আসতে অসম্মতি জানায়। পরে অনেকক্ষণ হাসপাতালের গ্রাউন্ডে থাকার পর আবারও জরুরি বিভাগে নেওয়ার সময় বাবলু মারা যায়।

আরও পড়ুন : খুলনায় কোয়ারেন্টাইনের নিয়ম না মানায় জরিমানা 

খুমেকের পরিচালক এটিএম মনজুর মোরশেদ জানান, আমি সারাদিন বাইরে আছি, ঘটনাটি শুনেছি। তবে খুমেকে রোগীর ভর্তির ব্যবস্থা আছে। আমি যতটুকু শুনেছি এএমও তাকে বলেছিল বহির্বিভাগ তো এখনো খোলা আছে তাকে সেখান থেকে একটু দেখিয়ে আসেন। তিনি কোন রোগে আক্রান্ত ছিলেন তা ডায়ালায়সিস করার আগেই তিনি মারা গেছেন। এ বিষয়ে তদন্ত করা হবে।

ওডি/এমআরকে 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড