• শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

সীতাকুণ্ডে কোয়ারেন্টাইন অমান্য করায় বাবার বিরুদ্ধে ছেলের অভিযোগ

  সারাদেশ ডেস্ক

১৯ মার্চ ২০২০, ১২:২৫
চট্টগ্রাম
করোনা ভাইরাস আতঙ্ক (ছবি : প্রতীকী)

চট্টগ্রামের সীতাকুণ্ডের উত্তর সোনাইছড়ি এলাকায় হোম কোয়ারেন্টাইনের নিয়ম অমান্য করায় যুক্তরাষ্ট্রফেরত (৭৫) এক ব্যক্তির বিরুদ্ধে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে অভিযোগ করেছেন তারই ছেলে।

সীতাকুণ্ডের উপজেলা নির্বাহী কর্মকর্তা মিল্টন রায় বলেন, বুধবার (১৮ মার্চ) সকালে এক তরুণ মোবাইলে আমার কাছে এ বিষয়ে অভিযোগ করেন। পরে আমি সেই প্রবাসীর সাথে কথা বলি। ওনাকে বুঝানোর পর তিনি হোম কোয়ারেন্টাইন মানবেন বলে অঙ্গীকার করেন।

তিনি আরও বলেন, কেউ যদি হোম কোয়ারেন্টাইন না মানেন, তাহলে সরকার তাকে মানাতে বাধ্য করবে। প্রয়োজনে সংক্রমক ব্যাধি আইন প্রয়োগ করে জেল জরিমানা করা হবে।

অভিযোগকারী ছেলে বলেন, আমার বাবা বাড়িতে থাকেন ঠিকই। কিন্তু নামাজ পড়া কিংবা অন্য কারণে বাইরে বের হতে চাইতেন। আমরা বাবাকে বাইরে যেতে নিষেধ করলেও তিনি মানতে চাইতেন না। উল্টো ধমক দিতেন। তখন তাকে বুঝানো হয়, করোনায় আক্রান্ত হলে দেশের নিরীহ মানুষ মরবে। পরে তিনি হোম কোয়ারেন্টাইনে থাকতে রাজি হন।

আরও পড়ুন : কুলাউড়ায় নতুন রোড ডিভাইডারের উদ্বোধন 

তিনি আরও বলেন, যখন তারা তার বাবাকে হোম কোয়ারেন্টাইনে মানাতে পারছিলেন না, তখন ইউএনওকে ফোনে বিষয়টি জানাই। পরে ইউএনও তাকে বুঝিয়ে বলেন।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড