• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বরিশাল জেলা ও দায়রা জজ কোয়ারেন্টাইনে

  বরিশাল প্রতিনিধি

১৮ মার্চ ২০২০, ১৯:৩৯
আদালত
বরিশাল জেলা ও দায়রা জজের আদালত (ছবি : দৈনিক অধিকার)

বরিশাল জেলা ও দায়রা জজ মো. রফিকুল ইসলাম বুধবার থেকে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। অস্ট্রেলিয়ায় ট্রেনিং শেষে তিনি মঙ্গলবার দেশে ফেরেন। জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর বুধবার সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, অস্ট্রেলিয়ায় ট্রেনিং শেষে দেশে ফেরা বরিশাল জেলা ও দায়রা জজ মো. রফিকুল ইসলাম হোম কোয়ারেন্টাইনে আছেন। বুধবার জেলা জজ তাকে ফোনে এমন খবর জানিয়েছেন। তিনি (জেলা জজ রফিকুল) বলেছেন যে, ১৪ থেকে ১৫ দিন বাসায় পর্যবেক্ষণে থাকবেন।

অপরদিকে বরিশাল জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান জানান, সম্প্রতি ভারত থেকে দেশে ফেরা অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) প্রশান্ত কুমার দাস হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।

এ দিকে, করোনা আক্রান্ত সন্দেহে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি হওয়া ভোলার মো. রাসেল মোল্লা করোনা আক্রান্ত নয়। বরিশালের সিভিল সার্জন ড. মোন মনোয়ার হোসেন বুধবার দুপুরে এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, প্রাথমিক পরীক্ষা-নিরীক্ষায় তার নিউমোনিয়া ধরা পড়েছে। বুধবার পর্যন্ত বরিশাল জেলায় ৬১ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখার কথা জানিয়েছেন সিভিল সার্জন ডা. মনোয়ার হোসেন। তিনি বলেন, গত কয়েক দিনে বরিশালের প্রায় সাড়ে তিন হাজার প্রবাসী দেশে ফিরেছেন। তাদের অনেকেই ঢাকায় আছেন।

আরও পড়ুন : বান্দরবানে আইসোলেশন থেকে এক ব্যক্তি পালিয়েছে

থানকুনী পাতায় করোনা রোগ প্রতিরোধ হয় বলে গত মঙ্গলবার রাতে ছড়িয়ে পড়াকে গুজব মন্তব্য করে সিভিল সার্জন ডা. মো. মনোয়ার হোসেন বলেন, ভাইরাস দ্বারা যে সকল রোগ হয়, তার তেমন কোনো প্রতিষেধক নেই। চিকিৎসকরা উপসর্গ নিয়ে চিকিৎসা করেন।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড