• শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনা ভাইরাস : মুন্সীগঞ্জে স্কাউটের সচেতনতামূলক লিফলেট বিতরণ

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

১৭ মার্চ ২০২০, ০৪:২৪
মুন্সীগঞ্জ
মুন্সীগঞ্জে করোনা জনসচেতনতায় স্কাউটের লিফলেট বিতরণ (ছবি : দৈনিক অধিকার)

মুন্সীগঞ্জের টংগিবাড়ী উপজেলায় করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে লিফলেট বিতরণ করেছে ‘মুন্সীগঞ্জ ওপেন স্কাউট গ্রুপ’। 

সোমবার (১৬ মার্চ) সারা দিনব্যাপী উপজেলার দিঘীরপাড় ও কামারখাড়া এলাকার গুরুত্বপূর্ণ স্থানে লিফলেট বিতরণ করা হয়। এছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, ব্যবসা প্রতিষ্ঠানসহ সমাজের নানা স্তরের মানুষের সচেতন করতে এসব লিফলেট বিতরণ করে স্কাউট ও রোভার স্কাউটের সদস্যরা। 

এ বিষয়ে মুন্সীগঞ্জ জেলা রোভারের সম্পাদক মো. জুনায়েদ জানান, করোনা ভাইরাস প্রতিরোধক কোনো ভ্যাকসিন এখন পর্যন্ত আবিষ্কার হয়নি। তাই জনসচেতনতার মাধ্যমে করোনা ভাইরাস প্রতিরোধ করা সম্ভব। সেই লক্ষ্যে বাংলাদেশ স্কাউট, মুন্সীগঞ্জ জেলা রোভারের পরিচালনা রোভার স্কাউট সদস্যরা জনসচেতনতা বৃদ্ধি করার জন্য লিফলেট বিতরণ করে যাচ্ছে।

লিফলেট বিতরণের সময় উপস্থিত ছিলেন—মুন্সীগঞ্জ ওপেন রোভার স্কাউট ইউনিটের আরএসএল বিশ্বজিৎ দাস, এসআরএম জুয়েনা আক্তার, সাবিনা ইয়াসমিন, আরএম মো. ফাহিম ইসলাম, মো. সাব্বির হোসেন, রিয়া আক্তার, সাদিকা আক্তার, রেসি আক্তার ও হাফসা আক্তার প্রমুখ।

এ দিকে, মুন্সীগঞ্জে করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে ৪৬ জন বিদেশফেরত ব্যক্তিকে হোম কোয়ারেন্টাইনে রেখেছে স্বাস্থ্য বিভাগ। তবে সোমবার (১৬ মার্চ) দুপুর পর্যন্ত কেউ করোনা ভাইরাসে আক্রান্ত হননি বলে জানিয়েছেন সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ।

ওডি/টিএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড