• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বগুড়ায় উপনির্বাচনি প্রচারণায় গিয়ে প্রাণ গেল ছাত্রলীগ কর্মীর

  বগুড়া প্রতিনিধি

১৬ মার্চ ২০২০, ২২:৪৪
নিহত
নিহত ছাত্রলীগ কর্মী মাহমুদুল হাসান মিথেল (ছবি : দৈনিক অধিকার)

বগুড়া-১ আসনের উপনির্বাচনের প্রচারণা শেষে মোটরসাইকেলযোগে শহরে ফেরার পথে ট্রাকের ধাক্কায় মাহমুদুল হাসান মিথেল (২২) নামে এক ছাত্রলীগ কর্মী নিহত হয়েছে।

রবিবার (১৫ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে গাবতলী উপজেলার সোন্দাবাড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। সে বগুড়া সরকারি আজিজুল হক কলেজের ভূগোল বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র এবং কলেজ শাখা ছাত্রলীগের কর্মী।

নিহত মাহমুদুল হাসান মিথেল গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার জাংলা ইসলামপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে।

বগুড়া সরকারি আজিজুল হক কলেজের ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আসলাম হোসেন জানান, বগুড়া-১ আসনের উপনির্বাচনে নৌকা মার্কার পক্ষে প্রচারণার জন্য শহর থেকে ছাত্রলীগের বেশ কিছু নেতাকর্মী রবিবার সারিয়াকান্দিতে যান। প্রচারণা শেষে রাত ১০টার দিকে নেতাকর্মীরা মোটরসাইকেল ও মাইক্রো বাসযোগে শহরের উদ্দেশে রওনা দেন। ওই বহরের একটি মোটরসাইকেলের পেছনে বসে ছিল মিথেল। পরে রাত সাড়ে ১০টার দিকে গাবতলীর সোন্দাবাড়ি এলাকায় একটি বালুবাহী ট্রাকের সঙ্গে তাদের মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে পেছনে বসা মিথেল সড়কের ওপর ছিটকে পড়ে গুরুতর আহত হয়।

এ সময় তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে রাত সাড়ে ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

আরও পড়ুন : আশুলিয়ায় ফেনসিডিলসহ আটক ৩

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী টাউন উপ পরিদর্শক (এটিএসআই) জাহাঙ্গীর আলম জানান, গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পর তাকে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতেই মারা যায় মিথেল। ওই রাতেই তার পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড