• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

শরণখোলায় দুর্বৃত্তের আগুনে পুড়ে ছাই ইজিবাইক চালকের ঘর

  বাগেরহাট প্রতিনিধি

১৩ মার্চ ২০২০, ১৮:১০
আগুন
আগুনে পুড়ে যাওয়া বসতঘর (ছবি : দৈনিক অধিকার)

বাগেরহাটের শরণখোলা উপজেলায় অজ্ঞাত দুর্বৃত্তদের বিরুদ্ধে অসহায় এক ইজিবাইক চালকের বসতঘর আগুন দিয়ে পুড়িয়ে ফেলার অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (১২ মার্চ) গভীর রাতে উপজেলার নলবুনিয়া গ্রামের বাসিন্দা আব্দুল জলিল গাজীর (৪৫) বাড়িতে এ ঘটনা ঘটে। ওই রাতে গৃহকর্তা জলিলসহ তার পরিবারের সদস্যরা বাড়িতে না থাকায় ঘরটি তালাবদ্ধ অবস্থায় ছিল।

ক্ষতিগ্রস্ত জলিলের প্রতিবেশীরা জানান, বৃহস্পতিবার আনুমানিক রাত আড়াইটার সময় হঠাৎ জলিলের বাড়িতে দাউ দাউ করে আগুন জ্বলতে দেখা যায়। এ সময় শরণখোলা ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। পরে গ্রামবাসী ও ফায়ার সার্ভিসের কর্মীদের চেষ্টায় ঘণ্টাখানেক পর আগুন নিয়ন্ত্রণে আসে। ততক্ষণে জলিলের ঘরের সবকিছুই পুড়ে ছাই হয়ে যায়। তারা আরও জানান, দুর্বৃত্তরা আগুন লাগিয়ে জলিলের পরিবারটিকে নিঃস্ব করে দিয়েছে।

আরও পড়ুন : ট্রেনের জ্বালানিসহ ঈশ্বরদীতে গ্রেপ্তার ৫

ক্ষতিগ্রস্ত জলিলের বরাত দিয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা বলেন, বাড়ি খালি থাকলে আমার কপাল যে এভাবে পুড়বে, তা জানলে কোথাও যেতাম না। এখন স্ত্রী-সন্তানদের নিয়ে কী করব তা ভেবে পাচ্ছি না। তিনি প্রশাসনের নিকট এ ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি করেন। এ দিকে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘণ্টাখানেক চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড