• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকায় দোকানে দুর্ধর্ষ চুরি

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

১৩ মার্চ ২০২০, ১৫:০০
ময়মনসিংহ ভালুকা
দোকানে ‍চুরি (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের ভালুকা উপজেলায় মেসার্স সুরুজ ব্যাটারি নামে একটি দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এ সময় চোরেরা ওই দোকান থেকে সবগুলো ব্যাটারি, একটি মোবাইল ফোন ও নগদ অর্থসহ আনুমানিক প্রায় ২০ থেকে ২৫ লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।

এ ঘটনায় শুক্রবার (১৩ মার্চ) দুপুরের দিকে ভালুকা মডেল থানায় একটি লিখিত অভিযোগ করবেন বলেও জানান ওই ব্যবসায়ী মো. সুরুজ মিয়া।

বৃহস্পতিবার (১২ মার্চ ) দিবাগত মধ্যরাতের দিকে ভালুকা উপজেলা পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পশ্চিম পাশে ভালুকা বাসস্ট্যান্ড এলাকায় ডাচ বাংলা ও ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের বুথের দক্ষিণ পাশে এ ঘটনা ঘটে।

ব্যাটারির দোকানের মালিক মো. সুরুজ মিয়া দৈনিক অধিকারকে জানান, ভালুকা পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা বাসস্ট্যান্ডের পশ্চিম পাশের এলাকায় দীর্ঘদিন ধরে আমি ব্যবসা করে আসছি। প্রতিদিনের মতো বৃহস্পতিবার রাত ১২টার দিকে আমি দোকানে শাটার বন্ধ করে বাড়িতে চলে যাই। পরের দিন শুক্রবার সকাল ১০টার দিকে বাড়ি থেকে এসে দোকানের শাটারের তালা ভাঙা দেখতে পাই। পরে দোকানের ভেতরে ঢুকে দেখি সবকিছু তছনছ করা। দোকান থেকে সবগুলো ব্যাটারি, একটি মোবাইল ফোন ও নগদ অর্থসহ আনুমানিক প্রায় ২০ থেকে ২৫ লাখ টাকার মালামাল চুরি হয়েছে। এ ঘটনায় শুক্রবার ভালুকা মডেল থানায় একটি অভিযোগ করবেন বলেও জানান তিনি।

আরও পড়ুন : মঙ্গলবার টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন জানান, এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এখনো কোনো অভিযোগ পাননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেবেন বলে তিনি জানান।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড