• সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

গরিবের ঈশা খাঁ এক্সপ্রেস ট্রেন বন্ধ ঘোষণা

  নিজস্ব প্রতিবেদক

১২ মার্চ ২০২০, ২২:৫৬
ঈশা খাঁ এক্সপ্রেস
ঈশা খাঁ এক্সপ্রেস ট্রেন বন্ধ ঘোষণা (ফাইল ফটো)

গরিবের ট্রেন হিসেবে পরিচিত ঈশা খাঁ এক্সপ্রেস লোকাল ট্রেন অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ঈশা খাঁ এক্সপ্রেস ট্রেন চলাচল বন্ধ থাকবে।

বৃহস্পতিবার (১২ মার্চ) থেকে ঢাকা-ময়মনসিংহ রুটে ঈশা খাঁ এক্সপ্রেস আপ এবং ডাউন ট্রেনের চলাচল বন্ধ থাকবে বলে জানিয়েছেন ময়মনসিংহ স্টেশন সুপার জহুরুল ইসলাম।

জানা গেছে, ময়মনসিংহ কিশোরগঞ্জ-ভৈরব ভায়া ঢাকার কমলাপুরে চলাচলকারী ঈশা খাঁ এক্সপ্রেস ডাউন এবং ঢাকা থেকে কিশোরগঞ্জ-ভৈরব ভায়া ময়মনসিংহ স্টেশন পর্যন্ত চলাচলকারী ঈশা খাঁ এক্সপ্রেস আপ ট্রেন তুলে নেওয়া হয়েছে। যাত্রাপথে ট্রেনটি ময়মনসিংহ, কিশোরগঞ্জ, নরসিংদী ও গাজীপুর জেলা, নরসিংদী জেলার স্টেশনগুলোকে সংযুক্ত করত। মিটারগেজ রেলপথে চলাচল করা এই ট্রেন যাত্রাপথে প্রায় সব স্টেশনে যাত্রা বিরতি করত।

ঈশা খাঁ এক্সপ্রেস আপ ট্রেনটি ঢাকা থেকে বেলা সাড়ে ১১টায় ছেড়ে রাত ৯টা ৪৫ মিনিটের দিকে ময়মনসিংহ পৌঁছাত। আর ঈশা খাঁ এক্সপ্রেস ডাউন ট্রেন ময়মনসিংহ থেকে দুপুর ২টায় ছেড়ে রাত ১১টার দিকে ঢাকায় পৌঁছাত। গরিবের ট্রেন বলে পরিচিত ট্রেনটি বন্ধ হওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন এই রুটের যাত্রীরা।

হঠাৎ করে ট্রেনটি কেন তুলে নেওয়া হয়েছে তা জানা যায়নি। এ বিষয়ে ময়মনসিংহ স্টেশন সুপার জহুরুল ইসলাম জানান, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশ পেয়ে ঈশা খাঁ এক্সপ্রেস ট্রেনের চলাচল বন্ধ করা হয়েছে। পরবর্তী নির্দেশ না পাওয়া পর্যন্ত বন্ধ থাকবে বলেও জানান তিনি।

কী কারণে ট্রেনটি বন্ধ করা হয়েছে জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়ে আমি কিছু জানি না।

ওডি/টিএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড