• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকায় আগুনে পুড়ল দোকানসহ ১৯টি ঘর

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

১২ মার্চ ২০২০, ১১:১৫
আগুন
ভালুকায় আগুন (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের ভালুকা উপজেলার জামিরদিয়া স্কয়ার মাস্টারবাড়ী এলাকায় ভয়াবহ আগুনে দোকানসহ ১৯টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে।

বুধবার (১১ মার্চ) রাত সোয়া ৮টার দিকে ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের জামিরদিয়া স্কয়ার মাস্টারবাড়ী এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

জানা যায়, একটি বাড়িতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লাগলে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে প্রায় ২৫ লাখ টাকার ক্ষতি এবং প্রায় ৭০ লাখ টাকার মালামাল উদ্ধার করা হয়েছে।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, বুধবার রাত সোয়া ৮টার দিকে ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের জামিরদিয়া স্কয়ার মাস্টারবাড়ী এলাকায় রহিম উদ্দিন ও আলিম উদ্দিনের ঘরে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। এ সময় এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

এই অগ্নিকাণ্ডে রহিম উদ্দিন এবং আলিম উদ্দিনের চারটি দোকান ও ১৫টি বসতঘরসহ মোট ১৯টি ঘরে থাকা পণ্যসহ সবকিছু পুড়ে ছাই হয়ে যায়। পুড়ে যাওয়া ঘরে স্থানীয় বিভিন্ন মিল শ্রমিকরা ভাড়া থাকত বলে জানা যায়। ওই ঘরে থাকা শ্রমিকদের ফ্রিজ, টিভি ও আসবাবপত্র পুড়ে গেছে।

আরও পড়ুন : ঢাকা-মাওয়া-ভাঙ্গা এক্সপ্রেসওয়ে খুলছে আজ

ভালুকা ফায়ার সার্ভিসের সিনিয়র অফিসার ইকবাল হাসান দৈনিক অধিকারকে জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এই আগুনের সূত্রপাত হয়। আমরা ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট প্রায় দুই ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড