• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ময়মনসিংহে চতুর্থ শ্রেণির ছাত্রের আত্মহত্যা

  ময়মনসিংহ প্রতিনিধি

০৯ মার্চ ২০২০, ১৯:৫৮
ময়মনসিংহ
ময়মনসিংহ মেডিকেল কলেজ (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মায়ের সাথে অভিমান করে অমিদ হাসান (১১) নামে এক স্কুলছাত্র আত্মহত্যা করেছে। তিনি স্থানীয় আঠারবাড়ি এলাকার প্যারাডাইস কিন্ডারগার্টেন স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র।

সোমবার (০৯ মার্চ) দুপুরে ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ি ইউনিয়নের গাবরকালিয়ান গ্রামে এ ঘটনা ঘটে। নিহত অমিদ হাসান ঈশ্বরগঞ্জের ব্যবসায়ী শফিকুল ইসলাম বাদল ভুঁইয়ার ছেলে।

নিহতের স্বজনরা জানান, সোমবার দুপুরে অমিদ হাসানের মা বিলকিস আক্তার বাবার বাড়ি যাবেন এ কথা জেনে অমিদ তার মায়ের সাথে নানার বাড়ি যাওয়ার বায়না ধরে। প্রাইভেট পড়া থাকায় মা তাকে সঙ্গে নিতে রাজি হননি। এতে অমিদ ক্ষুদ্ধ হয়ে অভিমানে ঘরে গিয়ে ভেতর থেকে দরজা বন্ধ করে দেয়। কিন্তু অমিদের অভিমানের বিষয়টি তার মা আমলে না নিয়ে বেড়ানোর প্রস্তুতি নিতে থাকেন। এ সময় অমিদের বাবা বাড়িতে ফিরে অমিদকে ডাকাডাকি করলেও কোনো সাড়া-শব্দ না পেয়ে ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করেন। এ সময় জানালার সঙ্গে বড় বোনের ওড়নায় ঝুলন্ত অবস্থায় দেখতে পান অমিদকে।

আরও পড়ুন : বরিশালে ৪ হোটেল মালিককে জরিমানা

ঈশ্বরগঞ্জ আঠারবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ জালাল উদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে শিশু অমিদ হাসানের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড