• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আখাউড়ায় ২৯ লাখ টাকার ইয়াবাসহ ধরা খেল কারবারি

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

০৯ মার্চ ২০২০, ০৯:৪৭
ব্রাহ্মণবাড়িয়া
ইয়াবাসহ আটক (ছবি : দৈনিক অধিকার)

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার সেনারবাদী গ্রামে অভিযান চালিয়ে ৯ হাজার ৭৮০ পিস ইয়াবাসহ মো. সাইফুল ইসলাম নামে একজনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

রবিবার (৮ মার্চ) রাতে উপজেলার সেনারবাদী এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক ওই তরুণ নরসিংদী জেলা সদরের ব্রাহ্মণদী গ্রামের মৃত সাহারাজ মিয়ার ছেলে।

বিজিবি সূত্র জানিয়েছে, সীমান্ত এলাকায় চলমান মাদকবিরোধী বিশেষ অভিযানের অংশ হিসেবে সীমান্ত পিলার ২০২৪ থেকে আনুমানিক তিনশ গজ বাংলাদেশের অভ্যন্তরে ৯ হাজার ৭৮০ পিস ইয়াবা ও তিনটি মোবাইল ফোনসহ সাইফুলকে আটক করেন বিজিবি সদস্যরা।

আরও পড়ুন : অবশেষে ভেসে উঠল নববধূ সুইটির লাশ

বিজিবির ২৫ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মুহাম্মদ গোলাম কবির বিষয়টি নিশ্চিত করে দৈনিক অধিকারকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়। উদ্ধার হওয়া ইয়াবা ট্যাবলেট ও মোবাইল ফোনের আনুমানিক মূল্য ২৯ লাখ ৬৫ হাজার টাকা। সীমান্ত এলাকায় বিজিবির মাদকবিরোধী বিশেষ অভিযান অব্যাহত থাকবে।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড