• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

মিরসরাইয়ে সাংবাদিক লাঞ্ছিতের ঘটনায় পুলিশ সদস্য ক্লোজ

  মিরসরাই প্রতিনিধি, চট্টগ্রাম

০৫ মার্চ ২০২০, ২০:২১
পুলিশ
প্রতীকী ছবি

মিরসরাইয়ে সাংবাদিককে লাঞ্ছিত করার ঘটনায় পুলিশ সদস্যকে ক্লোজ করা হয়েছে। পুলিশ সদস্যের নাম কিশোর কুমার দে। তিনি মিরসরাই থানার রেকার চালক।

মিরসরাই প্রেসক্লাব নেতৃবৃন্দের অভিযোগের ভিত্তিতে মিরসরাই থানার ওসি জাহিদুল কবির ঘটনার সত্যতা পেলে বুধবার (৫ মার্চ) রাতে তাৎক্ষণিক ক্লোজ করে চট্টগ্রাম পুলিশ লাইনে নেওয়া হয় কিশোরকে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার রাত সাড়ে বারটার সময় মিরসরাই উপজেলা সদরের বাদামতলী এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অংশে একটি লরি দুর্ঘটনা ঘটে। এই সংবাদ সংগ্রহ করতে গেলে সাংবাদিকের সঙ্গে অশালীন আচরণসহ শারীরিকভাবে লাঞ্ছিত করে পুলিশ সদস্য কিশোর কুমার দে। এ সময় সাংবাদিক পরিচয় পাওয়ার পর আরও উত্তেজিত হয়ে অকথ্যভাষায় গালাগাল করে রেকার চালক কিশোর কুমার দে। পরবর্তীতে ওই পুলিশ সদস্য গাছের বড় ঢাল ভেঙ্গে নিয়ে মারতেও উদ্যত হলে স্থানীয়রা বাধা দিলে দ্রুত স্থান ত্যাগ করে কিশোর। এই বিষয়ে মিরসরাই থানার ওসি জাহিদুল কবিরকে অবহিত করলে তিনি বুধবার রাতে প্রেসক্লাবের সাংবাদিক নেতৃবৃন্দের উপস্থিতিতে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করেন।

আরও পড়ুন : ছদ্মবেশ নিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা

মিরসরাই থানার ওসি জাহিদুল কবির জানান, সাংবাদিক আশরাফের সাথে অশোভন আচরণের ঘটনার সত্যতা পাওয়ায় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে পরামর্শ করে অভিযুক্ত ওই পুলিশ সদস্যের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড