• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঠাকুরগাঁওয়ে স্কুলছাত্রীর হত্যাকারীর শাস্তি দাবি এলাকাবাসীর 

  ঠাকুরগাঁও প্রতিনিধি

০৫ মার্চ ২০২০, ১৪:৪১
ঠাকুরগাঁও
মানববন্ধন (ছবি : দৈনিক অধিকার)

ঠাকুরগাঁও সদর উপজেলার আকচা ইউনিয়নে স্কুলছাত্রী শ্রাবণী রানী রায়ের (১৫) হত্যাকারীর কঠোর শাস্তির দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী।

বৃহস্পতিবার (৫ মার্চ) দুপুরে ইউনিয়নের আশ্রমপাড়া এলাকায় ঠাকুরগাঁও-রুহিয়া সড়কে এই মানববন্ধন করেন স্থানীয়রা।

ঘণ্টাব্যাপী এই মানববন্ধনে স্থানীয় এলাকাবাসীসহ শহরের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেয়। এ সময় স্কুলছাত্রী শ্রাবণীর হত্যাকারীদের দ্রুত কঠোর শাস্তির দাবি জানান সকলেই।

এর আগে বুধবার রাতে ঐ ইউনিয়নের আশ্রমপাড়া এলাকায় নিজ বাসায় প্রবেশ করে তাকে হত্যা করেন দুর্বৃত্তরা। পরে স্থানীয় চেয়ারম্যান থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

নিহত শ্রাবণী রানী আশ্রমপাড়া এলাকার ভবেশ রায়ের মেয়ে। সে ঠাকুরগাঁও সিএম আইয়ুব বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

অপরদিকে এই ঘটনায় রাতে মেয়ের বাবা ভবেশ রায় বাদী হয়ে মেয়ের সৎ মামা সোহাগ বর্মণকে আসামি করে ঠাকুরগাঁও সদর থানায় মামলা দায়ের করেন।

আরও পড়ুন : সাভারে ডাকাতির প্রস্তুতিকালে ১৩ ডাকাত আটক

ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ তানভিরুল ইসলাম জানান, এই ঘটনায় মেয়ের বাবা একটি মামলা দায়ের করেছে। যেখানে একজনের নাম উল্লেখ করা হয়েছে। ইতোমধ্যে সেই মামলার আসামি মেয়ের সৎ মামা সোহাগকে গ্রেপ্তার করা হয়েছে। জিজ্ঞাসাবাদ চলছে।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড