• বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাভারে ডাকাতির প্রস্তুতিকালে ১৩ ডাকাত আটক 

  সাভার প্রতিনিধি

০৫ মার্চ ২০২০, ১৪:২৬
ঢাকার সাভার
আটককৃতরা (ছবি : দৈনিক অধিকার)

সাভারের হেমায়েতপুরের হারুলিয়া এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে সংঘবদ্ধ গরু চোর ও ডাকাত চক্রের ১৩ সদস্যকে আটক করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ।

বৃহস্পতিবার (৫ মার্চ) ভোর রাতে হেমায়েতপুরের হারুলিয়া এলাকার একটি নির্জন মাঠের পাশে ডাকাতির প্রস্তুতিকালে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- ঢাকা জেলার কেরানীগঞ্জের আবুল হোসেন (৩০) ও মহিউদ্দিন (৪৫), একই জেলার আশুলিয়ার আমজাদ হোসেন (৪৫), জামালপুর জেলার রাজু (৩০), মুন্সিগঞ্জের জালাল মাতবর (৫০), মাদারীপুরের সুরুজ (৩৫), একই জেলার আবুল হোসেন ফকির (৪০) ও রাসেল শিকদার (২৮), মানিকগঞ্জ জেলার পাগল চন্দ্র মনিদাস (৫৫) ও আইয়ুব আলী (৪৪)।

গোয়েন্দা পুলিশ জানায়, বুধবার (৪ মার্চ) দিবাগত রাতে হেমায়েতপুরের হারুলিয়া এলাকায় একদল ডাকাত কাভার্ড ভ্যান যোগে ডাকাতি করবে এমন গোপন সংবাদ পায় পুলিশ। পরে সন্দেহভাজন একটি কাভার্ড ভ্যানকে অনুসরণ করতে থাকে ডিবি পুলিশ সদস্যরা। একপর্যায়ে ডাকাত দলটি হেমায়েতপুরের হারুলিয়া এলাকার একটি নির্জন মাঠের পাশে কাভার্ড ভ্যান থামিয়ে ডাকাতির প্রস্তুতি নিতে থাকে। পরে ডিবি পুলিশ সদস্যরা ডাকাত দলের ১১ সদস্যকে হাতেনাতে আটক করে। এ সময় তাদের কাছে থাকা ডাকাতি কাজে ব্যবহৃত সরঞ্জাম দুটি শাবল, দুটি রামদা ও দুটি চাপাতি উদ্ধার করে। পরে আটকদের দেওয়া তথ্য মতে একই এলাকা থেকে আরও দুই জনকে আটক করা হয়।

আরও পড়ুন : কুষ্টিয়ায় স্কুলশিক্ষক হত্যা : একজনের মৃত্যুদণ্ড ও ৩ জনের যাবজ্জীবন

ঢাকা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের পরিদর্শক (তদন্ত) আলী আকবর জানান, আটক ডাকাত দলের সদস্যরা মুন্সিগঞ্জ, গাজীপুর ও ঢাকাসহ এর আশপাশের জেলাগুলোতে নানা অপরাধমূলক কর্মকাণ্ড সংঘটিত করত। মূলত তারা গরু চুরি করলেও সুযোগ বুঝে ডাকাতি করত। এ ঘটনায় আটকরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ডাকাতি ও চুরির কথা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর আজ দুপুরের পর আদালতে পাঠানো হবে। একই সঙ্গে এই চক্রের সাথে জড়িত বাকিদের আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড