• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুষ্টিয়ায় স্কুলশিক্ষক হত্যা : একজনের মৃত্যুদণ্ডসহ ৩ জনের যাবজ্জীবন

  কুষ্টিয়া প্রতিনিধি

০৫ মার্চ ২০২০, ১৪:১৮
স্কুলশিক্ষক হত্যা
সাজাপ্রাপ্ত আসামিরা (ছবি : দৈনিক অধিকার)

কুষ্টিয়ার কুমারখালী থানায় দায়েরকৃত স্কুলশিক্ষক রবিউল ইসলাম হত্যা মামলায় একজনকে মৃত্যুদণ্ড ও তিনজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (৫ মার্চ) বেলা ১১টায় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরুপ কুমার গোস্বামী আসামিদের উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

আসামিদের মধ্যে মুন্সী মো. সোহাগকে মৃত্যুদণ্ড এবং রাজু আহম্মেদ, মো. আজাদ এবং মো. রুবেলকে যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি মুন্সী মো. সোহাগ কুষ্টিয়ার কুমারখালী উপজেলার দয়রামপুর গ্রামের মৃত মুন্সী রেজাউল করিমের ছেলে। এছাড়া যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্তরা হলো- একই গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে রাজু আহম্মেদ, পার্শ্ববর্তী কোমরকান্দি গ্রামের ইয়াকুব আলীর ছেলে মো. রুবেল ও দূর্গাপুর গ্রামের হাতেম শেখের ছেলে মো. আজাদ।

আদালত সূত্রে জানা যায়, ২০১৫ সালের ২৪ জানুয়ারি কুমারখালী উপজেলার হোগলা মহেন্দ্রপুর গ্রামে নিজ বাড়িতে কুপিয়ে গুরুতর আহত করা হয় স্কুলশিক্ষক রবিউল ইসলামকে। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

আরও পড়ুন : কুষ্টিয়ায় গুজব ছড়ানোর দায়ে আ. লীগ নেতা মোমিজ গ্রেপ্তার

এই ঘটনায় নিহতের মা মোছা. হাওয়া খাতুন বাদী হয়ে কুমারখালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার পর কুমারখালী থানা পুলিশ ২০১৬ সালের ৩০ এপ্রিল আদালতে চার্জশিট দাখিল করেন। মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড