• মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাপিয়াকাণ্ডে কারাগারে কুষ্টিয়ার আ. লীগ নেতা মোমিজ

  কুষ্টিয়া প্রতিনিধি

০৫ মার্চ ২০২০, ১৩:৪৯
গ্রেপ্তার
গ্রেপ্তার আওয়ামী লীগ নেতা মোমিনুর রহমান মোমিজ (ছবি : দৈনিক অধিকার)

সদ্য বহিস্কৃত আলোচিত মহিলা যুবলীগ নেত্রী শামীমা নূর পাপিয়ার সাথে কুষ্টিয়া-৪ আসনের এমপিকে জড়িয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভুয়া তালিকার উদ্বৃতি দিয়ে গুজব ছড়ানোর অভিযোগ ওঠে কুষ্টিয়ার এক আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে। এ অভিযোগে দায়েরকৃত মামলায় জেলা আওয়ামী লীগ নেতা মোমিনুর রহমান মোমিজকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (৪ মার্চ) রাতে সাংসদ সেলিম আলতাফ জর্জের সমর্থক জহিরুল ইসলাম বাদী হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর ও মানহানিকর তথ্য ছড়ানোর অভিযোগে মোমিজসহ তিনজনের নামে মামলা করেন।

মামলার আসামিরা হলেন- জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ও শহর আওয়ামী লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক মোমিনুর রহমান মোমিজ, রবি রহমান ও শিমুল আহমেদ খান। ওই মামলায় বুধবার দিবাগত রাতেই কুষ্টিয়া শহরের বাসা থেকে মোমিনুর রহমান মোমিজকে গ্রেপ্তার করা হয়।

কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত বলেন, ‘কুষ্টিয়ার কুমারখালী থানায় আইসিটি আইনের মামলায় মোমিজকে গ্রেপ্তার করা হয়েছে। সাংসদের নামে সামাজিক যোগাযোগ মাধ্যমে মানহানিকর তথ্য ছড়ানোর অভিযোগে আইসিটি আইনে কুমারখালী থানায় মামলা হয়েছে।

আরও পড়ুন : বর্ডার ম্যানেজমেন্ট বৈঠকের জন্য ভারতীয় প্রতিনিধি দল বেনাপোলে

মামলার বাদী জহিরুল ইসলাম বলেন, ‘সাংসদ সেলিম আলতাফ জর্জকে নিয়ে মানহানিকর, মিথ্যা ও বানোয়াট তথ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানো ও শেয়ার করার অপরাধে মামলা করেছি।’

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড