• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

অপহরণের পর চালককে হত্যা, উত্তপ্ত গুইমারা, অবরুদ্ধ ওসি

  খাগড়াছড়ি প্রতিনিধি

০৫ মার্চ ২০২০, ১৪:১৪
খাগড়াছড়ি
বিক্ষোভ (ছবি : দৈনিক অধিকার)

খাগড়াছড়ির গুইমারায় আকিব উদ্দিন রাকিব (২২) নামে এক মোটরসাইকেল চালককে অপহরণের পর হত্যার ঘটনা ঘটেছে। এতে স্থানীয় জনতা বিক্ষোভ মিছিল করে সড়ক অবরোধ করে।

এ সময় উত্তপ্ত জনতা অপহরণের ঘটনায় মামলা না নেওয়ায় গুইমারা থানার ওসি বিদ্যুৎ বড়ুয়ার অপসারণ দাবি করে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দেয় স্থানীয়রা।

এ ঘটনায় উত্তপ্ত হয়ে উঠেছে গুইমারা উপজেলা। বৃহস্পতিবার (৫ মার্চ) সকাল থেকে উত্তেজিত জনতা সিন্দুকছড়ির আকবাড়ি এলাকায় সড়ক অবরোধ করে চট্টগ্রাম, ফেনী, ঢাকা, খাগড়াছড়ি সড়কের যান চলাচল বন্ধ করে দেয়।। এ ঘটনায় দুই যুবককে আটক করা হয়েছে বলে জানা গেছে।

গত মঙ্গলবার (৩ মার্চ) সন্ধ্যার পর সে নিখোঁজ হয়। তাকে দুই যুবক ভাড়ায় চালিত মোটরসাইকেলসহ নিয়ে যায়। এর পর থেকে সে নিখোঁজ।

আরও পড়ুন : পিরোজপুরে আইনজীবীর সহকারীকে হত্যার ঘটনায় মানববন্ধন

এ ঘটনায় দুই যুবক আটকের পর স্বীকারোক্তিতে অপহরণের পর আকিব উদ্দিনকে হত্যার কথা স্বীকার করে। পরে তাদের স্বীকারোক্তিতে সিন্দুকছড়ির আকবাড়ি বাড়িপাড়া এলাকার রাস্তার নিচে খাদ থেকে তার লাশ উদ্ধার করার সত্যতা নিশ্চিত করেন গুইমারা থানার এসআই শরীফ। এ রিপোর্ট লেখা পর্যন্ত দুপুর দেড়টায় প্রায় ৬ ঘণ্টা পর যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড