• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুর্নীতির মামলায় এমপি আউয়াল দম্পতি কারাগারে

  পিরোজপুর প্রতিনিধি

০৩ মার্চ ২০২০, ১৫:০৫
পিরোজপুর
আউয়াল দম্পতি (ছবি : দৈনিক অধিকার)

দুর্নীতির মামলায় সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি একেএমএ আউয়াল ও তার স্ত্রী লায়লা পারভীনকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন পিরোজপুর জেলা দায়রা ও জজ আদালত। এ জন্য বিশেষ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে পিরোজপুর জেলা পুলিশ।

জামিনের মেয়াদ শেষ হলে সাবেক এমপি আউয়াল ও তার স্ত্রী লায়লা পারভীন মঙ্গলবার (৩ মার্চ) পিরোজপুর জেলা দায়রা ও জজ আদালতে হাজির হলে আদালত দুদকের দায়ের করা ৩টি মামলার ২টিতে জামিন মঞ্জুর ও ১টিতে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মঙ্গলবার দুপুরে পিরোজপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. আবদুল মান্নান তাদের জামিন বাতিল ও কারাগারে পাঠানোর আদেশ দেন।

এ রায়ের পর থেকেই সাবেক এমপি আউয়ালের সমর্থকরা শহরজুড়ে টায়ার জ্বালিয়ে ও গাছ ফেলে সড়ক অবরোধ করে। এ দিকে আউয়াল দম্পতির জামিন বাতিল করায় জেলা আইনজীবী সমিতি তাদের সকল কার্যক্রম অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করেছে। জেলা ব্যবসায়ী সমিতি তাদের সব দোকানপাট বন্ধ রেখেছে। শহরজুড়ে চলছে বিক্ষোভ মিছিল। বন্ধ রয়েছে বাস ও ফেরি চলাচল।

আরও পড়ুন : বগুড়ায় আ. লীগের দুপক্ষের সংঘর্ষে আহত ৩

রায়ের প্রতিবাদে সন্ধ্যা ৭টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলের জরুরি সভা ডাকা হয়েছে এমন তথ্য নিশ্চিত করেছেন পিরোজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাকিম হাওলাদার।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড