• বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৭ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ক্লাস চলাকালীন স্কুলের ছাদ ধস, ছাত্রী আহত 

  কুমিল্লা প্রতিনিধি

২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৯:২২
ছাদ ধস
ছাদ ধসে ছাত্রী আহত ( ছবি : দৈনিক অধিকার )

কুমিল্লার দেবিদ্বার উপজেলায় ক্লাস চলাকালীন স্কুলের ছাদ ধসে নুরজাহান নামে এক ছাত্রী আহত হয়েছে। শনিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে উপজেলার দাড়িয়াপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। আহত ছাত্রী ওই বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী।

স্কুলের প্রধান শিক্ষিকা রেবেকা সুলতানা জানান, দুপুর ১টার দিকে পঞ্চম শ্রেণির ক্লাস চলাকালীন হঠাৎ ভবনের ছাদ ভেঙে পড়ে। এতে ছাত্রী নুজাহানের মাথা ফেটে যায়। এ সময় নুরজাহানের প্রচণ্ড রক্তক্ষরণ হয়। কিছুতেই রক্ত বন্ধ হচ্ছিল না। পরে এলাকাবাসী এসে তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়।

তিনি আরও জানান, স্কুলের ভবনটির বেহাল অবস্থা। এই ভবন যে কোনো সময় ধসে পড়ে বড় ধরনের দুর্ঘটনার আশঙ্কা রয়েছে। তাই এই ভবনে আমরা আর ক্লাস নেব না বলেও জানান তিনি।

স্কুলের সভাপতি আব্দুল খালেক জানান, দীর্ঘদিন ধরে স্কুল ভবনটির নাজুক অবস্থা। স্কুলের নতুন ভবনের বরাদ্দ এসেছিল। পরে সেই বরাদ্দ অন্যত্র চলে গেছে। এই স্কুলের কোমলমতি শিক্ষার্থীদের ক্লাস নেওয়া ঠিক হবে না বলেও মন্তব্য করেন তিনি।

এ ব্যাপরে উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. আনোয়ার হোসেন জানান, ঘটনাটি আমি শুনেছি। আমি ইউএনওর সঙ্গে এ ব্যাপারে কথা বলেছি। আগামীকাল আমি স্কুলে যাব।

আরও পড়ুন: বরিশালে অগ্নিকাণ্ডে ৪টি বসতঘর ভস্মীভূত

উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিব হাসান জানান, ঘটনাটি আমি শুনেছি। আমি খুব অসুস্থ, তাই সেখানে যেতে পারছি না। স্কুলের প্রধান শিক্ষিকা এবং আহত শিক্ষার্থী বাবার সঙ্গে আমার কথা হয়েছে। তার চিকিৎসার সব খরচ আমরা বহন করব বলেও জানান তিনি।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড