• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাড়ে ৮ কোটি টাকার ইয়াবা ফেলে পালাল চোরাকারবারিরা

  কক্সবাজার প্রতিনিধি

২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৮:২৫
ইয়াবা
উদ্ধারকৃত ইয়াবা ( ছবি : দৈনিক অধিকার )

কক্সবাজারের টেকনাফ উপজেলায় ২ লাখ ৮৪ হাজার ৬১০ পিস ইয়াবা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি বিজিবি। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য সাড়ে ৮ কোটি টাকা।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) বিকালে উপজেলার লবন মাঠ থেকে তিন বস্তায় এসব ইয়াবা উদ্ধার করা হয় বলে জানান টেকনাফ-২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান।

তিনি জানান, শনিবার ভোরে টেকনাফের ছ্যুরিখ্যাল ও নোয়াপাড়া বিএসসি পোস্ট এর মাঝমাঝি লবন মাঠ এলাকায় টহল দিচ্ছিল বিজিবি সদস্যরা। এ সময় ৩ চোরাকারবারি মাথায় করে বস্তা নিয়ে আসতে দেখে তাদের দাঁড়ানো নির্দেশ দেয় বিজিবি। এতে তারা বস্তা ফেলে পালিয়ে যায়। পরবর্তীতে ওই এলাকায় তল্লাশি চালিয়ে তাদের ফেলে যাওয়া বস্তা থেকে ২ লাখ ৮৪ হাজার ৬১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আরও পড়ুন: করোনা ভাইরাস মোকাবিলায় লামায় কর্ণার চালু

বিজিবির এই কর্মকর্তা আরও জানান, উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য সাড়ে ৮ কোটি টাকারও বেশি। ইয়াবাগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড