• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজশাহীতে গাছের সঙ্গে প্রাইভেট কারের ধাক্কা, নিহত ৭

  রাজশাহী প্রতিনিধি

২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৩:২২
সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনার শিকার প্রাইভেট কার (ছবি : দৈনিক অধিকার)

রাজশাহীর গোদাগাড়ীতে প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে নারী ও শিশুসহ মোট সাতজন নিহত হয়েছেন। এই ঘটনায় একজন আহত হয়েছেন।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার সাহাব্দিপুর এলাকায় একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগলে এ হতাহতের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গোদাগাড়ীর কেল্লাবাড়ি গ্রামের এলাকার রমজান আলীর স্ত্রী আছিয়া বেগম (৩০), রাজশাহীর মুন্নাফের মোড় এলাকার মৃত ফজলুর রহমানের ছেলে আক্কাস আলী (৪০), নিহত আক্কাস আলীর স্ত্রী হাসনে আরা (৩৫), তাদের মেয়ে মুসফেরা (১০), ছেলে আদিব আল হাসান (৪ মাস), মেহেরচন্ডী এলাকার মতিউর রহমানের ছেলে প্রাইভেট কার চালক মাহবুবুর রহমান (৩৫) ও রাজশাহী মহিলা পলিটেকনিকের ছাত্রী আতিয়া। প্রাইভেট কারটিতে মোট আটজন যাত্রী ছিলেন বলে জানা যায়।

স্থানীয়রা জানায়, প্রাইভেট কারে করে গোদাগাড়ীতে বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন দুর্ঘটনায় কবলিতরা।

আরও পড়ুন : মিরসরাইয়ে দুস্থ শিক্ষার্থীদের মধ্যে স্কুল ড্রেস বিতরণ

গোদাগাড়ী থানার ওসি খাইরুল ইসলাম জানান, নিহতরা শনিবার দুপুরে প্রাইভেট কারযোগে রাজশাহী থেকে গোদাগাড়ীর একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিল। পথে গোদাগাড়ীর কাজীপুর এসে প্রাইভেট কারটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যায়।

ওডি/এএসএল/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড