• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

যশোরে ‘বন্দুকযুদ্ধে’ চিহ্নিত ডাকাত নিহত

  যশোর প্রতিনিধি

২৮ ফেব্রুয়ারি ২০২০, ১২:০৪
বন্দুকযুদ্ধ
বন্দুকযুদ্ধ (ছবি : প্রতীকী)

যশোরে ‘বন্দুকযুদ্ধে’ নুরুল হক ওরফে কেরু নামে এক চিহ্নিত ডাকাত নিহত হয়েছে।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) গভীর রাতে মণিরামপুর উপজেলার বেগারিতলায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও ধারালো অস্ত্র উদ্ধার করেছে।

নিহত নুরুল হক কেরু মণিরামপুর উপজেলার ভোজগাতি গ্রামের মৃত মাজেদ গাজী বক্সের ছেলে।

মণিরামপুর থানার এসআই শাহিনুর ইসলাম জানান, কেশবপুর থানার পুলিশ নুরুল হক কেরুকে নিয়ে তার সহযোগীদের ধরতে অভিযানে আসে। এ সময় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মারা যান কেরু। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

কেশবপুর থানার ওসি জসিম উদ্দিন জানান, বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে কেশবপুর উপজেলার চিংড়াখালি এলাকায় ইজিবাইক ছিনতাইকালে নুরুল হককে আটক করে স্থানীয় জনতা। এরপর তাকে পুলিশে সোপর্দ করেন তারা। নুরুল হক একজন চিহ্নিত ডাকাত। তার বিরুদ্ধে ১০টি ডাকাতি মামলা রয়েছে।

এছাড়া অস্ত্র মামলার ওয়ারেন্টভুক্ত আসামি কেরু। জিজ্ঞাসাবাদে সে তার সহযোগী ও অস্ত্রের তথ্য দেন। এরপর তাকে নিয়ে মণিরামপুর উপজেলার বেগারিতলায় অভিযানে যায় পুলিশ। কেশবপুর ও মণিরামপুর থানার যৌথ টিম তাকে নিয়ে বেগারিতলার সর্দারবাড়ি নার্সারির সামনে পৌঁছালে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে নুরুল হকের সহযোগীরা। জবাবে পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। এ সময় গুলিবিদ্ধ হন নুরুল হক কেরু। একপর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটলে নুরুল হককে মৃত অবস্থায় পাওয়া যায়। পরে তার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়।

আরও পড়ুন : মিয়ানমারের পুঁতে রাখা মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত

ওসি আরও জানান, পুলিশ ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, এক রাউন্ড গুলি ও চারটি ধারালো অস্ত্র উদ্ধার করেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড